কিশোরগঞ্জে অপহরণের পর কলেজছাত্রী ধর্ষণ, আটক ৪

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে

এক্সক্লুসিভ ২৫ জানুয়ারি ২০২০, শনিবার

কিশোরগঞ্জে অনার্স প্রথম বর্ষের এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনা ঘটেছে। জেলা শহর থেকে অপহৃত হওয়ার পরদিন জেলার করিমগঞ্জ থেকে তাকে উদ্ধার করেছে র‌্যাব। এছাড়া বিল্লাল হোসেন (২২), মো. তরিকুল ইসলাম রাব্বি (২১), মো. আবুল হোসাইন (২০) এবং সৌরভ ঘোষ (১৯) নামে অপহরণ ও ধর্ষণকাণ্ডে জড়িত চারজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম অভিযান পরিচালনা করে অপহরণ ও ধর্ষণকাণ্ডে অংশ নেয়া এই চারজনকে আটক এবং অপহৃত অনার্স ছাত্রীকে উদ্ধার করে। আটক হওয়া অপহরণ ও ধর্ষণকাণ্ডে জড়িত চার তরুণের মধ্যে বিল্লাল হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার সগড়া বিশ্বরোড এলাকার ইজাব উদ্দিনের ছেলে, মো. তরিকুল ইসলাম রাব্বি কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল এলাকার শামীমুল হক হেলালের ছেলে, মো. আবুল হোসাইন কিশোরগঞ্জ শহরের বড়বাজার এলাকার মো. ওসমান গনীর ছেলে এবং সৌরভ ঘোষ বাজিতপুর উপজেলার শুতার সুতারপুর গ্রামের স্বপন ঘোষের ছেলে। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান, বিএন জানান, বুধবার কিশোরগঞ্জ শহরের আখড়াবাজারের পিটিআই দক্ষিণ গলি এলাকার বাসা থেকে কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের উদ্দেশ্যে বেরিয়ে ওই শিক্ষার্থী নিখোঁজ হয়। ছাত্রীর পিতা র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে মেয়ে অপহরণের অভিযোগ দিলে র‌্যাব বিষয়টি আমলে নিয়ে গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ তথ্য প্রযুক্তির সহায়তা নেয়। পরে অপহরণ চক্রের অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।
অভিযানে এ ঘটনায় জড়িত বিল্লাল হোসেন, মো. তরিকুল ইসলাম রাব্বি, মো. আবুল হোসাইন এবং সৌরভ ঘোষকে আটক এবং অপহৃত অনার্স ছাত্রীকে উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বিকালে তাদের কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, ওই ছাত্রী তাদের জানিয়েছেন, বিল্লাল হোসেনের সাথে তার পূর্ব পরিচয় ছিল। বুধবার ওই ছাত্রীকে কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের সামনে থেকে বিল্লাল হোসেন এবং তার তিন সহযোগী অপহরণ করে নিয়ে যায়। পরে সহযোগীদের সহায়তায় জোরপূর্বক তাকে বিল্লাল ধর্ষণ করে।

ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম বলেন, এ ঘটনায় ছাত্রীর অভিভাবক (পালক পিতা) বাদী হয়ে অপহরণের পর ধর্ষণ এবং অপহরণ ও ধর্ষণে সহায়তার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯(১)/৩০ ধারায় আটক হওয়া চারজনকে আসামি করে বৃহস্পতিবার রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার আসামিদের আদালতে চালান দেয়া হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

KS MASUM

২০২০-০১-২৫ ১৫:৩৩:২৪

অন্যায়কারির বিচার অবস্যই চাই,চবে পর্ব পরিচিত কথা টা পরিষ্কার হল না। প্রেমিক হতে পারে!

আহমাদ ফরিদ

২০২০-০১-২৫ ১৪:৪৩:২৪

ধর্ষণের দৃষ্ঠান্তমূলক বিচার প্রয়োজন। প্রমাণ সাপেক্ষে মৃত্যুদণ্ডের সুপারিশ করছি। ক্রসফায়ারতো হরহামেশাই হচ্ছে। এদের বেলায়ও সেটা হতে পারে।

আপনার মতামত দিন



এক্সক্লুসিভ অন্যান্য খবর

ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত হার্ভে উইন্সটেন

২৬ ফেব্রুয়ারি ২০২০

ধর্ষণ সহ যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত করা হয়েছে হলিউডের সাবেক মুঘল বলে পরিচিত প্রযোজক হার্ভে ...

সন্তানের সামান্য বিকলাঙ্গতা

দেশে ফেরত পাঠানোর ঝুঁকিতে বাংলাদেশি ডাক্তার দম্পতি

২৫ ফেব্রুয়ারি ২০২০

চসিক নির্বাচন

কাউন্সিলর পদে লড়বেন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিতরা

২৫ ফেব্রুয়ারি ২০২০

সাভারে হিজড়া খুন

২৫ ফেব্রুয়ারি ২০২০

নিজেদের দ্বন্দ্বের জের ধরে তৃতীয় লিঙ্গের এক হিজড়াকে শ্বাসরোধ করে হত্যা করেছে অন্য হিজড়ারা। এ ...

শাকিবের মুখে সুখবর

২৪ ফেব্রুয়ারি ২০২০

নবীগঞ্জে শিক্ষামন্ত্রী

‘কোচিং বাণিজ্য ও অনৈতিক কর্ম নিয়ে হুঁশিয়ারি’

২৪ ফেব্রুয়ারি ২০২০



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত