টেকনাফে দেড় লাখ পিস ইয়াবাসহ আটক ৩

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

অনলাইন ২৬ জানুয়ারি ২০২০, রোববার, ১১:১৫ | সর্বশেষ আপডেট: ১১:৫৫

কক্সবাজারের টেকনাফে দেড় লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড। এ সময় এক নারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, টেকনাফ পৌরসভা ডেইল পাড়া এলাকার আবদুর গফুরের স্ত্রী নুর বাহার (৫০),  হোয়াইক্যাং ইউনিয়নের খারাংখালী এলাকার নুর আলমের ছেলে মো. হেলাল (২৮), টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মো. ইসমাইলের ছেলে রাজ্জাক (১৮)।

শনিবার রাত ৮টার দিকে টেকনাফের ডেইল পাড়া আবদুল গফুরের বাড়ি থেকে এসব ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

টেকনাফ কোস্টগার্ড স্টেশন কমান্ডার লে. এম সোহেল রানা বলেন, শনিবার রাতে আমরা গোপন সংবাদের জানতে পারি ইয়াবার একটি বড় চালান আবদুল গফুরের বাড়িতে মজুদ রয়েছে। এ সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে গফুরের বাড়িতে তল্লাশি করে ২টি শপিং ব্যাগ উদ্ধার করা হয়। পরে ব্যাগ দু’টি উদ্ধার করে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য সাড়ে ৪ কোটি টাকা বলে জানায়।

তিনি বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় জড়িত থাকায় মো. আবদুল গফুর (৬০) ও তার দুই ছেলে মো. হোসেন (৩০), মো. সাদ্দাম হোসেন (২৫) এবং সাদ্দাম  হোসেনের স্ত্রী মোছা. আঞ্জুমা বেগম পলাতক রয়েছে। তারা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে।।

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

সৈয়দপুর বিমানবন্দর ব্যবহার করতে চায় নেপাল

১৭ ফেব্রুয়ারি ২০২০

ব্যবসা-বাণিজ্যের প্রসারে নেপাল বাংলাদেশের সৈয়দপুর বিমানবন্দর ব্যবহার করার প্রস্তাব দিয়েছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। ...

মন্ত্রিসভায় অনুমোদন

শিশু হাসপাতাল ও শিশু স্বাস্থ্য ইনস্টিটিউট একীভূত হচ্ছে

১৭ ফেব্রুয়ারি ২০২০

একীভূত হচ্ছে ঢাকা শিশু হাসপাতাল ও শিশু স্বাস্থ্য ইনস্টিটিউট। দু’টি সংস্থাকে একীভূত করতে ‘বাংলাদেশ শিশু ...



অনলাইন সর্বাধিক পঠিত