আলাপন

‘আমার কোনো আপত্তি নেই’

বিনোদন ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৩:২৪

চিত্রনায়িকা পপি। বর্তমানে সিনেমায় অভিনয়ের পাশাপাশি দেশ-বিদেশের স্টেজ শো নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। বর্তমান ব্যস্ততা ও চলচ্চিত্রের সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলে লিখেছেন কামরুজ্জামান মিলু

কেমন আছেন?
বেশ ভালো। এ বছরের শুরু থেকে এখন পর্যন্ত বেশ ব্যস্ততার ভেতর দিয়ে কাটছে।
কি নিয়ে ব্যস্ততা যাচ্ছে ?
ঢাকাই ছবির বর্তমান অবস্থা ভালো নয়। এ বিষয়টি সকলেই আমরা কম-বেশি জানি। এরমধ্যেও যে কাজ করছি সেটাই অবাক করার বিষয়। কয়েকদিন আগে মালোয়েশিয়াতে শো করলাম।
ওখানকার দর্শকদের উচ্ছ্বাস দেখে বেশ ভালো লেগেছে। এরপর শাকিব খানসহ ভোলার চরফ্যাশনে একটি স্কুলের ৫০ বছর পূর্তি উৎসবে আমরা স্টেজে পারফরমেন্স করলাম। ভালোই ছিল শোটি।

আর ভালোবাসা দিবসে কোনো শো করছেন কি ?
ভালোবাসা দিবস উপলক্ষে আজ বিকেল ৩টায় বসুন্ধরা আবাসিক এলাকায় ৩০০ ফিট সংলগ্ন মেহেদী ফুড কোর্টের একটি শোতে পারফর্ম করবো। শোটির নাম ‘বসন্তের ছোঁয়ায় ভালোবাসার উৎসব ২০২০’। এ শোতে আরো অনেক তারকা থাকবে। এটি সবার জন্য উন্মুক্ত।

স্টেজ শোর বাইরে সিনেমার খবর কি ?
বর্তমানে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ সিনেমার ডাবিং শেষ করলাম। এ সিনেমায় আমার বিপরীতে আমিন খান অভিনয় করেছেন। ছবিটি সামনে মুক্তি পাবে। ছবিতে অ্যাকশন দৃশ্যেও দর্শকরা আমাকে অনেকদিন পর দেখতে পাবেন।

শাকিব খান ও আপনার একসঙ্গে পারফরমেন্সের পর নতুন সিনেমার প্রস্তাব এসেছে কি ?
শাকিব খানের সঙ্গে আমার বেশ কয়েকটি হিট ছবি রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘দুজন দুজনার’, ‘হীরা চুনি পান্না’ ও ‘বস্তির রানী সুরিয়া’। এরপর প্রায় এক দশক তার সঙ্গে সিনেমায় কাজ করা হয়নি। দীর্ঘদিন পর আবার একসঙ্গে মঞ্চে কাজ করেছি। শাকিব খান এখন পরিপূর্ণ অভিনেতা। মঞ্চে  কাজ করার পর কয়েকজন নির্মাতা আমাকে শাকিবের সঙ্গে কাজের প্রস্তাব দিয়েছেন। কিন্তু চূড়ান্ত কিছু নয়। শাকিব চাইলে অবশ্যই আবার কাজ হবে আমাদের। আমার কোনো আপত্তি  নেই। আমার ও শাকিব জুটির সব সিনেমাই হিট।  

আপনি তো এখন ফিল্ম ক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচিত সদস্য। এ ক্লাব নিয়ে কি ভাবছেন?  
এটি মূলত সিনেমা সংশ্লিষ্টদের জন্য তৈরি হয়েছে। তারপরও সিনেমার উন্নয়নের জন্য আমাদের বর্তমান কমিটি কিছু পরিকল্পনা করছে। সবে তো আমরা নির্বাচিত হয়েছি। আর নিকেতনে ফিল্ম ক্লাবের নতুন অফিস  নেয়া হয়েছে।

আপনি ‘কাটপিস’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। শুটিং শুরু হওয়ার আগেই আপনার কিছু ছবি দিয়ে পোস্টার প্রকাশিত হয়েছে। তা নিয়ে  বেশ আলোচনাও হয়। কিন্তু ওই ছবির শুটিংয়ের খবর নেই কেনো?
এর কারণ হলো প্রযোজক নিজেই এই ছবির নায়ক হতে চান। আসলে এখন পেশাদার প্রযোজক না থাকার কারণে চলচ্চিত্রের বারোটা  বেজে যাচ্ছে। ১২০০ সিনেমা হল থেকে এখন হলের সংখ্যা একশ’তে নেমে গেছে। আমাদের পেশাদার প্রযোজক এখন অনেক বেশি দরকার।

নতুন সিনেমা ‘গ্যাংস্টার’ এর খবর কি?
শাহীন সুমন পরিচালিত বিগ বাজেটের সিনেমা ‘গ্যাংস্টার’। এরইমধ্যে এ সিনেমায় আমি চুক্তিবদ্ধ হয়েছি। এখানে আমার বিপরীতে আনিসুর রহমান মিলন অভিনয় করবেন। তার সঙ্গে নাটকে কাজ আগে হলেও সিনেমায় প্রথম কাজ হচ্ছে। কিছুদিনের মধ্যে এ সিনেমার কাজ শুরু হবে। এ ছবিটি নিয়ে আমি আশাবাদী।

আপনার মতামত দিন



বিনোদন অন্যান্য খবর

বিয়ে করলেন সংগীত পরিচালক ইমন

২৭ ফেব্রুয়ারি ২০২০

সারিকার সিদ্ধান্ত

২৮ ফেব্রুয়ারি ২০২০

ভালো নেই সুমন

২৮ ফেব্রুয়ারি ২০২০

একসঙ্গে মিলন-রাহা

২৮ ফেব্রুয়ারি ২০২০

প্রকৌশলীর সঙ্গে সখ্যতা!

২৮ ফেব্রুয়ারি ২০২০

মারপিট শিখছেন মিতু

২৮ ফেব্রুয়ারি ২০২০

এবার নোয়াখালীর ভাষায়

২৮ ফেব্রুয়ারি ২০২০

তাদের ‘একমুঠো জোনাকি’

২৮ ফেব্রুয়ারি ২০২০

ডাবিংয়ে সালওয়া

২৮ ফেব্রুয়ারি ২০২০

‘মানের সঙ্গে আপস করিনি’

২৮ ফেব্রুয়ারি ২০২০

পৃথ্বীরাজকে উৎসর্গ করে নাটক

২৮ ফেব্রুয়ারি ২০২০

কালো অধ্যায় ডাফি’র

২৮ ফেব্রুয়ারি ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত