চ্যাম্পিয়ন্স লীগেও অনিশ্চিত নেইমার!

স্পোর্টস ডেস্ক

খেলা ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৩:৪৫

চোটের কারণে একের পর এক ম্যাচে খেলা হচ্ছে না নেইমারের। সম্ভাবনা নেই শনিবার লীগ ওয়ানে অ্যামিয়েন্সের বিপক্ষে খেলার। পিএসজি কোচ থমাস টুখেল উড়িয়ে দিচ্ছেন না চ্যাম্পিয়ন্স লীগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে না পাওয়ার সম্ভাবনাও। গত ১ ফের্রুয়ারি মন্টেপিলিয়েরের বিপক্ষে ম্যাচে চোটে পড়েন নেইমার। পরে একে একে খেলা হয়নি নতেঁ, লিওঁর বিপক্ষে। সবশেষ বুধবার কোপা ডে ফ্রান্সের কোয়ার্টার ফাইনালে দিজোঁর বিপক্ষে ৬-১ গোলে জয়ের ম্যাচেও ছিলেন না ২৮ বছর বয়সী তারকা।
এবার তো আরও গুরুত্বপূর্ণ ম্যাচ আগামী বুধবার। বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগে শেষ ষোলোর প্রথম লেগে মুখোমুখি পিএসজি। দিজোঁকে হারানোর পর নেইমারের অবস্থা জানতে প্রশ্ন করা হয় টুখেলকে।
পিএসজি কোচ  নিশ্চিত করে কিছু বলতে পারেননি, ‘আমি বলতে পারছি না বরুশিয়ার বিপক্ষে সে শতভাগ ফিট থাকতে পারবে কিনা। তাকে নিয়ে শুক্রবার আমরা বসবো, তার পরেই সিদ্ধান্ত নেবো। তবে সময় যা আছে, তাতে তাকে নিয়ে ঝুঁকি নিতে পারি না।’
শনিবার আমিয়েঁরের বিপক্ষে ম্যাচ। সেই ম্যাচে নেইমারকে নিয়ে কোনও ঝুঁকি নেবেন না টুখেল, ‘আমিয়েঁরের বিপক্ষে ওকে নিয়ে কোনও ঝুঁকি নিচ্ছি না, এটা পরিষ্কার।’ চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর ম্যাচ নিয়ে তার কথা, ‘আমাদের শক্তিশালী দলটিই প্রস্তুত থাকবে, তবে কোনও সংশয় থাকলে নেইমারকে নিয়ে ঝুঁকি নেবো না।

আপনার মতামত দিন



খেলা অন্যান্য খবর

উয়েফা ইউরোপা লীগ

শেষ ষোলোতে ম্যানইউ, আর্সেনালের বিদায়

২৮ ফেব্রুয়ারি ২০২০

রেকর্ড গড়ে হার সালমাদের

২৮ ফেব্রুয়ারি ২০২০

আইসিসিকে দেয়া সাক্ষাৎকার

বাংলাদেশ দলের ‘দুষ্টু ও পরোপকারী’ একজন

২৮ ফেব্রুয়ারি ২০২০



খেলা সর্বাধিক পঠিত