জিমে অপু বিশ্বাসের সঙ্গে পুত্র জয়

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৫ ফেব্রুয়ারি ২০২০, শনিবার | সর্বশেষ আপডেট: ৩:২৬

চিত্রনায়িকা অপু বিশ্বাস বর্তমানে নিয়মিত জিমে সময় দিচ্ছেন। নিজের ওজন অনেকটাই কমিয়েছেন তিনি। আর তার সঙ্গে জিমে সময় দিচ্ছে শাকিব খান ও তার একমাত্র সন্তান আব্রাহাম খান জয়। এরই মধ্যে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’য় প্লে-গ্রুপে পড়ছে জয়। স্কুলেও সে সবার চোখের মণি। অপু বিশ্বাস নিজেই ছেলে জয়কে স্কুলে নিয়ে যাওয়া আসা করেন। কয়েক দিন আগে জয়ের একটি গান গাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এবার জয়কে নিয়ে জিমে হাজির হয়েছেন অপু।
জিমের যন্ত্রপাতি দেখে খুশিতে মেতে উঠেছে সে। এবার একটি ভিডিওতে দেখা গেলো, মায়ের সঙ্গে ব্যায়াম করছে জয়। গতকাল ভালোবাসা দিবসে সেই ভিডিও অপু নিজেই প্রকাশ করেছেন ফেসবুকে। প্রসঙ্গত, বলিউডে আলোচনা হলেও বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা হয় না বলা চলে। তবে শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় জয়। আব্রাহাম খান জয়ের বয়স এখন তিন বছর পাঁচ মাস।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Shibu basak

২০২০-০২-১৫ ১১:৩৮:৩৮

তোমার বাবু সোনা কে খুব মিষ্টি দেখতে

dr kabir

২০২০-০২-১৫ ১৮:৫২:৪৯

May Almighty maintain everlasting harmony between mr sakib and opu biswas.because for any tear in relationship kids r most sufferer., the ha

আপনার মতামত দিন



বিনোদন অন্যান্য খবর

পুরোনো সব ভুলে...

২ এপ্রিল ২০২০

নওশাবার অনুরোধ

১ এপ্রিল ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত