তিন বন্ধু মিলে স্কুলছাত্রীকে রাতভর ধর্ষণ

অনলাইন ডেস্ক

অনলাইন ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, ৯:৫৬ | সর্বশেষ আপডেট: ৩:০৯

ভালোবাসা দিবসে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন সপ্তম শ্রেণির এক ছাত্রী। কিন্তু বন্ধুত্বের সরল বিশ্বাসের কাছে প্রতারিত হলেন তিনি। সারাদিন ঘুরে বেড়ানোর পর তিন বন্ধু পালাক্রমে ধর্ষণ করেছে তাকে। ১৪ই ফেব্রুয়ারির এ ঘটনার দৃশ্য ভিডিও ধারণ করে তারা। সেই ভিডিও দিয়ে মেয়েটিকে ফাঁদে ফেলারও চেষ্টা করে। খুলনার দিঘলিয়া উপজেলার চন্দনীমহল এলাকার ওই ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। এছাড়া আরও দুই ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছিল। তবে ধর্ষণের দৃশ্য ভিডিওতে ধারণকারীকে আড়াল করার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
একই সঙ্গে ভিডিওটি গায়েব করে দেয়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

স্থানীয় একাধিক সূত্র বলেছে, ১৪ই ফেব্রুয়ারি দৌলতপুরে ফুপুর বাড়ি থেকে সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে নিয়ে ঘুরতে বের হয় চন্দনীমহল এলাকার শাহিন (২৬), তার বন্ধু কাজল ও তাজুল মল্লিক। বিভিন্ন স্থানে বেড়ানোর পর রাতে শাহিন ও তার বন্ধুরা চন্দনীমহল এলাকার শরিফুলের বাড়িতে নিয়ে মেয়েটিকে রাতভর ধর্ষণ করে। এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করে শরিফুল। পরে তাকে কাটাবন এলাকায় ফেলে রেখে যায়। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

এ বিষয়ে গতকাল সোমবার বিকেলে থানায় মামলা করা হয়েছে। মামলায় শাহিন, কাজল ও তাজুলের নাম থাকলেও রহস্যজনকভাবে শরিফুলের নাম অন্তর্ভুক্ত করা হয়নি।

এ বিষয়ে দিঘলিয়া থানা পুলিশের ভারাপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ বলেন, তিনজনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। শাহিন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে শরিফুলের বিষয়ে জানতে চাইলে তিনি প্রথমে এড়িয়ে যাবার চেষ্টা করেন। পরে বলেন, তদন্তে দেখা যাবে কে কে জড়িত রয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Abu hanif mohammadnu

২০২০-০২-১৮ ২১:৩০:২২

২৬ বছরের ছেলে সাথে ৭ম শ্রেণির মেয়ের কেমন বন্ধুত্ব,,আি ত সেটাই বুঝে উঠতে পারছি না...

Golam

২০২০-০২-১৮ ১৮:০৩:০২

The Police need amount of money then the the history will be as can safe his clients unfortunately this is the Bangladesh police departments. so nothing to depend on them .

Najrul islam

২০২০-০২-১৮ ০৫:০০:২২

মেয়েদেরকেও দায়িত্ববান হতে হবে. বন্ধুদের সাথে সারাদিন ঘুরেছে . সন্ধার পরও বন্ধুদের সাথে সময় কাটাবে একা একটা মেয়ে এটা মেনে নেওয়া যায় না. দোষ শুধু ছেলেদের ঘারে দিয়ে মেয়েরা যেন তেন ভাবে ঘুরবে আর কিছু হলে দায় শুধু দেশের আর ছেলেদের জেল .এভাবে অপরাধ কমবে না.যৌন অপরাধ কমাতে হলে আইনে ভারসাম্ম আনতে হবে.

Reza

২০২০-০২-১৮ ১৩:১২:৩১

ONLY ONE WAY ! NEED STRAIT CROSS FIRE !

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

বেড়েই চলছে চালের দাম

৩০ মার্চ ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত