মুকসুদপুরে গৃহকর্মীকে গণধর্ষণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

বাংলারজমিন ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার

গোপালগঞ্জের মুকসুদপুরে গণধর্ষণের শিকার হয়েছে এক গৃহকর্মী (১৯)। রোববার রাত ১টার দিকে ঢাকা থেকে বাড়ি যাওয়ার পথে উপজেলার দিগনগর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে যাওয়ার পথে বাগাট নামক এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সোমবার রাতে ওই গৃহকর্মীর পিতা বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে তারা মিয়া (২৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে গণধর্ষণের শিকার ওই গৃহকর্মী ঢাকা থেকে বাড়ি যাওয়ার পথে ভুল করে মহাসড়কের এক স্টেশন আগে বাগাট নামক স্থানে নেমে পড়ে। এ সময় পাঁচ যুবক মিলে ওই গৃহকর্মীকে একা পেয়ে জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী মতিয়ারের বাগানের পাশে জমির মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। ওই গৃহকর্মী বাড়িতে এসে পরিবারের লোকজনকে বিষয়টি জানালে রোববার মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করে।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নিলয় জানায়, আমরা তার প্রাথমিক চিকিৎসা দিয়েছি। মুকসুদপুরের সিন্দিয়াঘাট ফাঁড়ির ইনচার্জ আবুল বাসার জানায়, এ ব্যাপারে সোমবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। আমরা তাৎক্ষনিক অভিযান চালিয়ে তারা মিয়া (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছি। বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য জোর প্রচেষ্টা চলছে ।

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

কুমিল্লায় গুজব ছড়ানোর অভিযোগে ২ যুবক কারাগারে

৯ এপ্রিল ২০২০

‘সাবেক আইনমন্ত্রী ও কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের এমপি এড.আবদুল মতিন খসরু করোনায় আক্রান্ত হয়ে ঢাকার বঙ্গবন্ধু ...

কোটচাঁদপুরে টিসিবি’র পণ্য বিক্রির নামে ডিলারদের নাটক

৯ এপ্রিল ২০২০

কোটচাঁদপুরে ডিলারদের মাধ্যমে টিসিবি’র সয়াবিন তৈল, মসুর ডাল ও চিনি বিক্রি শুরু হয়েছে। কিন্তু ডিলারদের ...

চট্টগ্রামে আরও ৬০ জনের পরীক্ষা, তিনজনের করোনা শনাক্ত

৮ এপ্রিল ২০২০

বুধবার দুপুরের পর চট্টগ্রামে আরও ৬০ জনের নমুনা পরীক্ষা করেছে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ...

লাকসামে অঘোষিত লকডাউন

৮ এপ্রিল ২০২০

নাঙ্গলকোটে গত দুই দিনে পর পর দুইজনের মৃত্যু হওয়ায় লাকসাম-নাঙ্গলকোট প্রধান সড়ক ও বিভিন্ন মহাসড়ক ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বঙ্গবন্ধুর খুনি গ্রেফতার প্রসঙ্গ পররাষ্ট্রমন্ত্রী-

করোনা সংকটের মধ্যেও আমরা খুশির একটা খবর পেলাম