ফরিদপুরে স্ত্রীকে মেরে স্বামীর আত্মহত্যা

ফরিদপুর প্রতিনিধি

বাংলারজমিন ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার

ফরিদপুর শহরের পূর্বখাবাসপুর এলাকায় স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার সন্ধ্যায়। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ দুটির উদ্ধার করে পরবর্তী ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। নিহত স্ত্রীর নাম সোনালী বর্ণিক স্মৃতি (২৩)। সে ফরিদপুর সরকারি সারদা সুন্দরী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। নিহদের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকছেদপুর এলাকায়। দুবছর আগে তারা প্রেম করে বিয়ে করে  জেলার পূর্বখাবাসপুর এলাকার শওকত শিকদারের বাড়িতে ভাড়া করে বসবাস করে আসছে।
 এলাকাবাসী জানায়, সোমবার সকাল থেকে স্মৃতি ও শওকতের মধ্য ঝগড়া চলছিল। সারাদিন তাদের কোন খবর না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে।
নিহতের পাশের ঘরের ভাড়াটিয়া জানায়, স্মৃতি অত্যান্ত মেধাবী ও স্বভাবসুলভ চরিত্রের অধিকারী ছিল। তার স্বামী-স্ত্রীর মধ্যে কোন বিরোধ ছিল না। সব সময় দুজনেই হাসিখুশি ছিল। কি কারণে এমনটি হলো তা তারা বলতে পারছে না। সে আরো জানায়, তাদের ছেলেমেয়েরা দেখেছে দুপুরে তাদের মধ্যে ঝগড়া হয়েছিল। স্বামীটি স্ত্রীটিকে মারধর করার কারণে তাদের ছেলেমেয়েরা ভয়ে ঘরে চলে আসে।
ফরিদপুর পুলিশ সুপার মো. আলীমুজ্জামান জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে দুটি লাশ দেখতে পেয়েছি। ময়না তদন্ত শেষে  লাশের আত্মীয়স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি মেয়েটাকে মেরে স্বামী নিজেই আত্মহত্যা করেছে।  
 

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

কুমিল্লায় গুজব ছড়ানোর অভিযোগে ২ যুবক কারাগারে

৯ এপ্রিল ২০২০

‘সাবেক আইনমন্ত্রী ও কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের এমপি এড.আবদুল মতিন খসরু করোনায় আক্রান্ত হয়ে ঢাকার বঙ্গবন্ধু ...

কোটচাঁদপুরে টিসিবি’র পণ্য বিক্রির নামে ডিলারদের নাটক

৯ এপ্রিল ২০২০

কোটচাঁদপুরে ডিলারদের মাধ্যমে টিসিবি’র সয়াবিন তৈল, মসুর ডাল ও চিনি বিক্রি শুরু হয়েছে। কিন্তু ডিলারদের ...

চট্টগ্রামে আরও ৬০ জনের পরীক্ষা, তিনজনের করোনা শনাক্ত

৮ এপ্রিল ২০২০

বুধবার দুপুরের পর চট্টগ্রামে আরও ৬০ জনের নমুনা পরীক্ষা করেছে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ...

লাকসামে অঘোষিত লকডাউন

৮ এপ্রিল ২০২০

নাঙ্গলকোটে গত দুই দিনে পর পর দুইজনের মৃত্যু হওয়ায় লাকসাম-নাঙ্গলকোট প্রধান সড়ক ও বিভিন্ন মহাসড়ক ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বঙ্গবন্ধুর খুনি গ্রেফতার প্রসঙ্গ পররাষ্ট্রমন্ত্রী-

করোনা সংকটের মধ্যেও আমরা খুশির একটা খবর পেলাম