ম্যারিকো নিয়ে এলো প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু

অর্থনৈতিক রিপোর্টার

অনলাইন ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ৬:১১

নতুন প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু নিয়ে এবার বাজারে এলো ম্যারিকো বাংলাদেশ। প্যারাস্যুট অ্যাডভান্সড, নিহার ন্যাচারালস, মেডিকার, সাফোলা ও স্টুডিও এক্স-এর মতো বিশ্বস্ত ব্র্যান্ডগুলোর উৎপাদক প্রতিষ্ঠান ম্যারিকো।

প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু এসেছে তিনটি আকর্ষণীয় ভ্যারিয়েন্টে: নারিশিং কেয়ার, ড্যামেজ রিপেয়ার এবং অ্যান্টি হেয়ারফল। প্রাকৃতিক উপাদান সমৃদ্ধ প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পুর প্রতিটি ভ্যারিয়েন্টই প্যারাবেন ফ্রি এবং ডার্মাটোলোজিক্যালি পরীক্ষিত।

নতুন এই শ্যাম্পুর প্রতিটি ভ্যারিয়েন্টই কোকোনাট মিল্ক প্রোটিনের গুণে সমৃদ্ধ। কোকোনাট মিল্ক প্রোটিনের পাশাপাশি নারিশিং কেয়ার ভ্যারিয়েন্টটি অ্যালোভেরা, ড্যামেজ রিপেয়ার ভ্যারিয়েন্টটি হিবিসকাস এবং অ্যান্টি হেয়ার ফল ভ্যারিয়েন্টটি হেনার গুণে সমৃদ্ধ।

প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু লঞ্চ প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল বলেন, ‘ব্যক্তিগত সৌন্দর্য চর্চায় এসময়ের নারীরা বর্তমানে অনেক বেশি সচেতন। আমরা অত্যন্ত আনন্দিত যে, তাদের সৌন্দর্য চর্চার প্রয়োজনীয় চাহিদা পূরণে বাজারে এলো নতুন প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু। গ্রাহকদের জীবনে নতুনত্ব নিয়ে আসার ক্ষেত্রে ম্যারিকো বাংলাদেশ-এর প্রচেষ্টায় আরো একটি উল্লেখযোগ্য মাইলফলক এটি।’

প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু যেকোনো রিটেইল আউটলেট, কসমেটিক্স আউটলেট এবং সুপার শপের পাশাপাশি ই-কমার্স প্ল্যাটফর্মেও পাওয়া যাবে।।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বাঘায় মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে সংঘর্ষ-গুলিবর্ষণ, আহত ১০

২৮ মে ২০২০

রাজশাহীর বাঘা উপজেলায় মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের সময় গুলিতে ১০ জন আহত ...



অনলাইন সর্বাধিক পঠিত



গণস্বাস্থ্যের কিটে পরীক্ষা

করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী