সেদিন আলিয়া ভাটকে চিনতেই পারেননি জামাল ভূঁইয়া!

স্পোর্টস রিপোর্টার

খেলা ২২ মে ২০২০, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১২:১৮

গত ১৫ই অক্টোবর বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে স্বাগতিক ভারতকে প্রায় হারিয়েই দিয়েছিল বাংলাদেশ। কলকাতার যুব ভারতী স্টেডিয়ামে ম্যাচের শেষ দিকে আদিল খানের করা গোলে হৃদয় ভাঙে লাল-সবুজদের। সে ম্যাচে দুর্দান্ত খেলে ভারতীয়দের মন জিতে নেয় বেঙ্গল টাইগার্স। ১-১ গোলে ড্র করা ম্যাচে বাংলাদেশের হয়ে গোল করেছিলেন ঢাকা আবাহনী ফরোয়ার্ড সাদ উদ্দিন। তবে গোলের কারিগর ছিলেন জামাল ভূঁইয়া। বাংলাদেশ অধিনায়কের বাঁকানো ফ্রিকিকে হেডে ঠিকানা খুঁজে নিয়েছিলেন সাদ। ম্যাচ শেষে অনেক ভারতীয় সমর্থক বাংলাদেশ দলের টিম হোটেলে ভীড় জমায় জামাল ভূঁইয়াদের সঙ্গে ছবি তোলার জন্য। বিশেষ করে জামাল ভূঁইয়ার প্রতি ভারতীয় সমর্থকদের আগ্রহ ছিল বেশি।
সে তালিকায় ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। অথচ সেদিন বলিউড তারকাকে চিনতেই পারেননি জামাল ভূঁইয়া! বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সঙ্গে অনলাইন লাইভ আড্ডায় মজার সেই ঘটনা সম্পর্কে জানালেন তিনি।

জামাল বলেন, ‘আমি তখন হোটেলের লবিতে। সেখানে একজন এসেছিল। তার সঙ্গে ছিল একজন মেয়ে। খুবই সুন্দর দেখতে। মেয়েটি বলেছিল তার নাম আলিয়া ভাট। আমি তখন জানতামই না আলিয়া একজন বলিউড তারকা। পরে জানতে পারলাম সে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। এখন আফসোস হয় কেন তখন তার সঙ্গে ছবি তুললাম না (হাসি)।’

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

করোনা ‘জট’ কাটাতে নান্নু-বাশারের পরিকল্পনা

টাইগারদের জন্য ৬ সপ্তাহের ক্যাম্প

৫ জুন ২০২০



খেলা সর্বাধিক পঠিত