ফেরার দিনই মুখোমুখি ম্যানসিটি-আর্সেনাল

স্পোর্টস ডেস্ক

খেলা ২৯ মে ২০২০, শুক্রবার



জার্মানিতে ফুটবল ফিরেছে ১৬ই মে। এবার ফিরছে ইংল্যান্ডে। আগামী ১৭ই জুন শুরু হবে ইংলিশ প্রিমিয়ার লীগের স্থগিত মৌসুমের বাকি অংশ। ফেরার দিনই রয়েছে বড় ম্যাচ। ইতিহাদ স্টেডিয়ামে ম্যানচেস্টার সিটি আথিত্য দেবে আর্সেনালকে। আরেক ম্যাচে অ্যাস্টন ভিলার প্রতিপক্ষ শেফিল্ড ইউনাইটেড। এবারের ইংলিশ প্রিমিয়ার লীগে এখনো বাকি ৯২ ম্যাচ। করোনা ভাইরাসের প্রকোপে গত ১৩ই মার্চ থেকে বন্ধ রয়েছে প্রিমিয়ার লীগের খেলা।

২৭ রাউন্ডের খেলা শেষে ম্যানচেস্টার সিটির (৫৭ পয়েন্ট) চেয়ে ২৫ পয়েন্টে এগিয়ে লিভারপুল।
আর আগামী ২০শে জুন এভারটনের বিপক্ষে ম্যাচেই ৩০ বছরের শিরোপার খরা ঘুচে যেতে পারে অলরেডদের। তবে এজন্য আর্সেনালের কাছে হারতে হবে সিটিজেনদের। তবে এতবছর পর শিরোপা জিতেও একটা আক্ষেপ রয়েই যাবে লিভারপুলের। শিরোপা উৎসবে যে তারা পাশে পাবে না দর্শকদের। কেননা অন্য লীগের মতো ইংলিশ প্রিমিয়ার লীগও ফিরবে দর্শকশূন্য স্টেডিয়ামে। ক্লাবগুলো এর মধ্যেই অনুশীলন শুরু করেছে, দলগত অনুশীলন শুরুর পর এখন সরাসরি ট্যাকলও করা হচ্ছে অনুশীলনে।

আর এরমধ্যেই চলছে ফুটবলার ও ক্লাব স্টাফদের করোনা টেস্ট। দুই দফায় টেস্টের পর ১২ জনের নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে, তাদের পাঠানো হয়েছে আইসোলেশনে। প্রতি ক্লাবের জন্য টেস্টের সংখ্যা ৫০ থেকে বাড়িয়ে ৬০ করা হয়েছে। সপ্তাহে দুই দিন টেস্ট করা হবে সব ফুটবলারকে। পজিটিভ আসলে বাধ্যতামূলকভাবে সাত দিনের জন্য বিচ্ছিন্ন হতে হবে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত