যে ঘটনা হার মানায় বলিউডের চিত্রনাট্যকেও

বিশেষ সংবাদদাতা, কলকাতা

শেষের পাতা ১১ জুলাই ২০২০, শনিবার

পুলিশের সঙ্গে এনকাউন্টারে গতকাল নিহত হলো ভারতের দুর্ধর্ষ গ্যাংস্টার বিকাশ দুবে। তার মৃত্যুর ঘটনা যেন হার মানায় বলিউডের কোনো সাসপেন্স থ্রিলারকেও।  বিকাশ ৩রা জুলাই উত্তর প্রদেশের কানপুরে আট পুলিশকর্মীকে হত্যা করে পালিয়ে যায়। পুলিশ তাকে হন্যে হয়ে খুঁজছিল। বৃহস্পতিবার মাস্ক পরে বিকাশ মহাকাল মন্দিরে পুজো দিতে যায়। মন্দিরে ফুল মালা বিক্রয়কারী একজন বিকাশকে চিনে ফেলে। সে মন্দিরের নিরাপত্তাকর্মীকে খবর দেয়। নিরাপত্তাকর্মী খবর দেয় পুলিশকে। পুলিশ এসে গ্রেপ্তার করে বিকাশকে।
শুক্রবার কানপুর আদালতে নিয়ে যাওয়া হচ্ছিলো বিকাশকে। মাঝ রাস্তায় বিকাশের গাড়িটি হঠাৎই উল্টে যায়। সঙ্গে সঙ্গে এক পুলিশকর্মীর কাছ থেকে বন্দুক কেড়ে নিয়ে বিকাশ এলোপাথাড়ি গুলি ছুড়তে আরম্ভ করে।  পাল্টা গুলি ছোড়ে পুলিশ। অল্প কিছুক্ষণের মধ্যে গুলিতে ঝাঁঝরা হয়ে মৃত্যু হয় বিকাশের। সমাপ্তি নামে ভারতের দুর্ধর্ষ এক গ্যাংস্টার এর জীবনে। উত্তর প্রদেশের ভিখারু গ্রামের বাসিন্দা বিকাশের উত্থান নব্বইয়ের দশকে। খুন জখম রাহাজানিতে সিদ্ধহস্ত বিকাশের দুস্কর্মের সঙ্গী ছিল তার স্ত্রী রিচা। ২০০৬ সালে একটি সাক্ষাৎকারে বিকাশ নিজেকে গরিবের মসিহা বলে বর্ণনা করে।  রাজনাথ সিং তখন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী।  বিকাশ তাড়া করে শিবালি থানায় ঢুকে সন্তোষ শুক্লা নামের এক বিজেপি নেতাকে খুন করে থানার একুশজন পুলিশের সামনে। কিন্তু এই ঘটনায় সে বেকসুর খালাস পায় একজন পুলিশ কর্মীও সাক্ষী না হতে চাওয়ায়। এবার আট পুলিশ হত্যায় পুলিশের হাতেই নিহত হতে হলো এই কুখ্যাত অপরাধীকে।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

মৌলভীবাজারের দুসাই রিসোর্ট

কারণ ছাড়াই বন্ধ করতে চান ডিসি!

৫ আগস্ট ২০২০

সরকারের ব্যর্থতার দায় নির্ধারণে চার দফা প্রস্তাব জেএসডি’র

৫ আগস্ট ২০২০

করোনা মহামারি মোকাবিলায় সরকারের ব্যর্থতার দায় নির্ধারণে চার দফা প্রস্তাব দিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)। ...

প্রাইজবন্ডের ১০০তম ড্র অনুষ্ঠিত

৫ আগস্ট ২০২০

একশ’ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের সর্বশেষ ১০০তম ড্র অনুষ্ঠিত হয়েছে। ৬ লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর ...

কামারদের দুর্দিন

৩১ জুলাই ২০২০



শেষের পাতা সর্বাধিক পঠিত