সাহেদের অবৈধ সম্পদের অনুসন্ধান করবে দুদক

স্টাফ রিপোর্টার

অনলাইন ১৩ জুলাই ২০২০, সোমবার, ১:০৩ | সর্বশেষ আপডেট: ১১:৫৩

রিজেন্ট হাসপাতালের স্বত্বাধিকারী ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের দুর্নীতি অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।মাইক্রোক্রেডিট ও এমএলএম ব্যবসার নামে জনসাধারণের সঙ্গে প্রতারণা করে কোটি কোটি টাকা সংগ্রহ, বহুমাত্রিক জাল-জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে পরস্পর যোগসাজশে সরকারি অর্থ আত্মসাৎ, আয়কর ফাঁকি, ভুয়া নাম ও পরিচয়ে ব্যাংক ঋণ গ্রহণ করে কোটি কোটি টাকা আত্মসাতপূর্বক অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে এ সিদ্ধান্ত নেয় কমিশন।

এর আগে কমিশনের সংশ্লিষ্ট অনুবিভাগগুলো বিভিন্ন ব্যক্তি, গণমাধ্যম, ভার্চুয়াল মাধ্যমসহ বিভিন্ন্ উৎস হতে মো. সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগসমূহ সংগ্রহ করে। এসব তথ্য-উপাত্ত সম্বলিত অভিযোগসমূহ কমিশনের দৈনিক ও সাম্প্রতিক অভিযোগ সেল কমিশনে উপস্থাপন করলে কমিশন এ সিদ্ধান্ত নেয়।

কমিশনের বিশেষ তদন্ত অনুবিভাগ অভিযোগটি অনুসন্ধান করবে। এ ব্যাপারে কমিশনের উপপরিচালক মো. আবু বকর সিদ্দিকের নেতৃত্বে তিন সদস্যেরে একটি অনুসন্ধান দল গঠন করা হয়েছে। এ দলের অন্য দুই সদস্য হলেন মো. নেয়ামুল হাসান গাজী ও শেখ মো. গোলাম মাওলা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Amir

২০২০-০৭-১৩ ১৮:১৬:৩০

করিমের দুর্নীতি অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।-----এই লোকটির বহুমাত্রিক দুর্নীতির তদন্তে সরকারের বিভিন্ন সংস্থা গলদঘর্ম হচ্ছে , দুর্নীতির প্রমাণে সাজা দেওয়ার পাশাপাশি সরকারি সংস্থার খরচের অংশবিশেষ যেন তার সম্পদ থেকে মেটানো হয় এরকম ব্যবস্থা নেওয়ার অনুরোধ করছি!

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ডিএসসিসি’র অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু

৫ আগস্ট ২০২০

রাজধানীতে যততত্র ছড়িয়ে থাকা অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ...



অনলাইন সর্বাধিক পঠিত



আরব নিউজের রিপোর্ট

ঢাকা-ইসলামাবাদের শান্ত কূটনীতি