করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যু

স্টাফ রিপোর্টার

অনলাইন ১৩ জুলাই ২০২০, সোমবার, ৪:১১ | সর্বশেষ আপডেট: ৫:৩৮

করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ১৪ই জুন তার করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। পরদিন তিনি হাসপাতালে ভর্তি হন।
জাতীয় দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের মালিকানাসহ বস্ত্র, রাসায়নিক, চামড়া, মোটরসাইকেল, ইলেকট্রনিক্স, বেভারেজ, টয়লেট্রিজের ব্যবসা রয়েছে যমুনা গ্রুপের।

অর্থনৈতিক উন্নয়ন ও কর্মসংস্থান তৈরিতে নুরুল ইসলাম বাবুল একজন সফল উদ্যোক্তা। ১৯৭৪ সালে তিনি যমুনা গ্রুপ প্রতিষ্ঠা করেন। বর্তমানে ৫০ হাজারের বেশি মানুষ কাজ করছেন যমুনা গ্রুপে।
এশিয়ার সবচেয়ে বড় শপিংমল যমুনা ফিউচার পার্ক, নির্মাণাধীন মেরিয়টস হোটেলসহ শিল্প ও সেবা খাতে গুরুত্বপূর্ণ অবস্থানে আছে গ্রুপটি।
তার স্ত্রী সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী বর্তমান জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি সালমা ইসলাম। ছেলে শামীম ইসলাম যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, তার তিন মেয়ে- রোজালিন ইসলাম, মনিকা ইসলাম এবং সোনিয়া ইসলাম যমুনা গ্রুপের পরিচালক।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Abdul hannan md Zohu

২০২০-০৭-১৩ ২২:৫৮:৩০

Highly shocked to hear this sad news. May allah grant him paradise.Hewas a very successful businessman we pray for the salvation of departed soul. This is an irreperable loss in the trade commerce and industry of bangladesh. Abdul hannan ex family house tutor and and ex accountant jamuna group. innah lillah o inna elaihi rajeun saudi Arabia

ম নাছিরউদ্দীন শাহ

২০২০-০৭-১৩ ০৯:৪৮:৩৪

ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাইহি রাজেউন। যমুনা গ্রুপের চেয়ারম্যান স্বনামধন্য ব‍্যবসায়ী জনাব নুরুল ইসলাম বাবুল মহামারীতে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। মহান আল্লাহর দরবারে প্রার্থনা করি দোয়া করি আল্লাহ্ তাহাকে শহীদের মত মর্যাদাবান স্থান দান করেন। আল্লাহ্ তাহাকে জান্নাতুল ফেরদৌস দান করেন । আমিন ।

Md Safiqur Rahman

২০২০-০৭-১৩ ০৬:১৩:৫১

Ami uner ruher magferat kamona kari.amin,summa amin.abong sok sontopto poribarer jonno rohilo santona.assalamualaikum.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সিনহার মৃত্যু

দুই সাক্ষী চোখেও দেখেননি, কানেও শোনেননি

৭ আগস্ট ২০২০

শ্রুতিমধুর নয় এমন প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তনের উদ্যোগ

৭ আগস্ট ২০২০

সারা দেশে এমন কিছু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম আছে যা শ্রুতিমধুর নয় এবং ভাষা ও ...



অনলাইন সর্বাধিক পঠিত



গ্রেপ্তারি পরোয়ানা জারি

ওসি প্রদীপ কোথায়?