পল্লবী থানায় বিস্ফোরণ: কব্জি হারালেন রিয়াজ

অনলাইন ডেস্ক

অনলাইন ২৯ জুলাই ২০২০, বুধবার, ১:৩০ | সর্বশেষ আপডেট: ১:৪৬

রাজধানীর পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনায় আহত রিয়াজের বাম হাতের কব্জি কেটে ফেলা হয়েছে। বিস্ফোরণে তার হাতটি ক্ষতবিক্ষত হয়ে গিয়েছিল। আজ বুধবার ঢামেকের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মোহাম্মদ আলাউদ্দিন এই তথ্য নিশ্চিত করেন। আহত রিয়াজ পল্লবী থানায় সিভিল হিসেবে কাজ করত।

প্রসঙ্গত, রাজধানীর মিরপুরের পল্লবী থানার ভেতর বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আহত হন পাঁচ জন। এর মধ্যে চার জনই পুলিশ সদস্য বলে জানা গেছে। আজ বুধবার ভোরে এই ঘটনা ঘটে।

ডিএমপির এডিসি মিডিয়া নাহিদা ফারজানা মানবজমিনকে জানান, গত রাতে তিন সন্ত্রাসীকে আটক করে পল্লবী থানা পুলিশ। তাদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র, চার রাউন্ড গুলি ও একটি ডিজিটাল ওয়েট মেশিন জব্দ করা হয়।
আসামিদের থানায় আনা হলে আজ ভোরে ডিজিটাল ওয়েট মেশিন থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার ওয়ালিদ হোসেন জানান, আজ সকাল সাতটার দিকে সেই ওয়েট মেশিনের মতো বস্তুটির বিস্ফোরণ ঘটলে চার জন পুলিশ সদস্য ও একজন সাধারণ নাগরিক আহত হন। তাদের মধ্যে ওসি তদন্তও রয়েছেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, আহতদের মধ্যে এসআই অংকুশকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চক্ষু হাসপাতালে স্থানান্তর করা হয়। আর আহত এসআই রুমি ঢামেকে চিকিৎসাধীন আছেন।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ছড়া

করোনা

৩ আগস্ট ২০২০

আরব নিউজের রিপোর্ট

ঢাকা-ইসলামাবাদের শান্ত কূটনীতি

৩ আগস্ট ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত