জনতা ব্যাংকে নতুন চেয়ারম্যানের যোগদান

স্টাফ রিপোর্টার

শেষের পাতা ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:৩৯

জনতা ব্যাংকের চেয়ারম্যান হিসেবে যোগদান করেছেন ড. এস এম মাহফুজুর রহমান। তিন বছরের জন্য তাকে নিয়োগ দেয়া হয়েছে বলে অর্থ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে জানানো হয়। ড. এস এম মাহফুজুর রহমান বিজিএমইএ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হিসেবে কর্মরত থাকাকালীন অর্থনীতি বিভাগের  চেয়ারম্যান এবং এমবিএ, মাস্টার্স, আন্তর্জাতিক ব্যবসা ও অর্থনীতি বিভাগের পরিচালক ছিলেন।
তিনি রূপালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (বিডিবিএল) এবং বাংলাদেশের বিনিয়োগ করপোরেশনের চেয়ারম্যান হিসেবেও কর্মরত ছিলেন। তিনি একজন বিশিষ্ট গবেষক। গবেষণামূলক বিভিন্ন দেশে সেমিনার এবং ওয়ার্কশপগুলোতে তার সক্রিয় অংশগ্রহণ ছিল। এর মধ্যে রয়েছে অস্ট্রেলিয়া, চীন, জার্মানি, ইন্দোনেশিয়া, জাপান, কুয়েত, মালয়েশিয়া, নেপাল, থাইল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র এবং রাশিয়া।
তিনি বাংলাদেশের সরকারি ও বেসরকারি সংস্থাগুলোর পাশাপাশি ইউনেস্কো, ইউনিসেফ, ইউএনডিপি, এডিবি এবং বিশ্বব্যাংকের মতো আন্তর্জাতিক সংস্থার পরামর্শদাতা হিসেবেও কাজ করেছেন।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

করোনা আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যানকে ঢাকায় স্থানান্তর

৭ আগস্ট ২০২০

করোনা আক্রান্ত হয়েছেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বর্ষীয়ান ...

করোনায় আরো ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪

৬ আগস্ট ২০২০

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরো ৩৩ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আরো ২ হাজার ...



শেষের পাতা সর্বাধিক পঠিত