শিশিরকে একি ঈদি দিলেন সাকিব?

স্পোর্টস রিপোর্টার

খেলা ১ আগস্ট ২০২০, শনিবার

 

ঈদ মানেই খুশি। করোনার কারণে এবারের ঈদের আনন্দ অনেকের জন্য একটু কমেছে ঠিকই, কিন্তু উম্মে আহমেদ শিশিরের ঈদের আনন্দ একটুও কমেনি। প্রিয়জনের কাছ থেকে এমন উপহার পেলে ঈদের আনন্দ তো কয়েকগুণ বেড়ে যাওয়ার কথা! বাংলাদেশের বাঁহাতি অলরাউন্ডার ঈদ উপলক্ষে স্ত্রীকে উপহার দিয়েছেন চোখধাঁধানো একটি মার্সিডিঞ্জ বেঞ্জ গাড়ি। সাকিবের উপহার পেয়ে শিশিরও খুশি। ভক্তদের সঙ্গে স্বামীর উপহারের ছবি শেয়ার করে শিশির লিখেছেন, ‘স্বামীর কাছ থেকে পাওয়া ঈদ উপহার।’

সাকিব বর্তমানে তাঁর পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যাডিসন শহরে আছেন। ঈদুল ফিতরের মতো ঈদুল আজহাও সাকিব কাটাচ্ছেন দেশের বাইরে। করোনার শুরুতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাকিব। তখন শিশির ছিলেন সন্তান সম্ভবা।

এরই মধ্যে দ্বিতীয় কন্যা সন্তানের মা হন শিশির।

গত অক্টোবর থেকে খেলার বাইরে সাকিব। ফিক্সিংয়ের প্রস্তাব আইসিসির দুর্নীতি দমন বিভাগকে না জানিয়ে এক বছরের জন্য নিষিদ্ধ হন ৩৩ বছর বয়সী অলরাউন্ডার। আগামী ২৮ অক্টোবর উঠবে সাকিবের নিষেধাজ্ঞা। ক্রিকেটে ফিরতে আরও তিন মাস বাকি। কিন্তু অনুশীলন করে সাকিব নিজেকে প্রস্তুত রাখতে চাচ্ছেন। গুঞ্জন আছে, ঈদের পর ইংল্যান্ডে গিয়ে অনুশীলন করবেন। কিন্তু সাকিব এখনো অনুশীলনের ব্যাপারে নিশ্চিত কিছু জানাননি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

শুভ্র প্রকাশ হালদার

২০২০-০৮-০২ ০৩:১৯:৪৭

সাকিব সাহেব ওনার স্ত্রীকে দামি একটি গাড়ি উপহার দিয়েছেন। এটা ওনার ব্যক্তিগত অর্থনৈতিক সচ্ছলতার বিষয়। কিন্তু এই ধরনের ফালতু কথা একটি জাতীয় পত্রিকায় নিউজ হিসেবে আসার কি দরকার আছে?? কোটি কোটি মানুষ করনা এবং বন্যায় আক্রান্ত। এরমধ্যে কে কার বউকে কি উপহার দিল তা জানানোর কী দরকার আছে দেশবাসীকে?? একটি জাতীয় দৈনিক কিভাবে এরকম একটা ব্যক্তিগত ফালতু নিউজ প্রকাশ করে?? সারাজীবন পরিশ্রম করে বউকে ঈদে একটা শাড়ি দিতে পারেননি অনেক মানুষ। আর আপনারা মারসিডিস এর গল্প শোনান? এই ধরনের বিত্ত-বৈভবের স্তুতি সংগীত পুঁজিবাদী অর্থনৈতিকে টিকিয়ে রাখবে এবং গরিবদের কষ্ট দেবে। বঙ্গবন্ধুর বাংলাদেশে দারিদ্র দূরীকরণের সব থেকে বড় বাধা ধনিক শ্রেণীর প্রতি এই স্তুতি সংগীত। করনা মোকাবেলার নিউজ প্রকাশ করুন ‌। বন্যা মোকাবেলার নিউজ প্রকাশ করুন। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন যাতে করে আমরা করোনা ভাইরাস এবং বন্যার হাত থেকে বাঁচতে পারি।

MIZANUR RAHMAN MAZUM

২০২০-০৮-০২ ১৫:৪২:১১

Its a shame for Shakib to present such as old car to his wife. It would be much better if he did not display the photograph of this car.

tokai

২০২০-০৮-০২ ১২:৫৩:৩৪

This guy needs to be checked by NBR as he has multiple expensive properties in home and abroad. He is avery ambitious and a greedy person by nature, wanted to be an MP before. Cricket is not his main focus, name and fame and making money is his ultimate goal at ay cost.

Nazrul Islam Bhuiyan

২০২০-০৮-০২ ০৬:৩১:২৯

অনেক পুরাণ মডেল I এমেরিকায় মার্সেডিজ গাড়ি কোনো বাপের না I আমার চাল চুলা কিছু নাই কিন্তু মার্সেডিস GLA250 চালাই !!

Mazed

২০২০-০৮-০১ ০৮:৫০:৫৪

বিবেকহীন ।হাজার হাজার লোক পানিতে ভাসতেছে ,প্রতিদিন মহামারি করোনায় কত মানুষ মারা যাচ্ছে ,কত ঘরে ঈদ উৎসব নাই ।

মোঃ ফরিদ উদ্দিন

২০২০-০৮-০১ ২১:০৭:২০

সাকিবকে অনেক সময় তার স্ত্রীকে মুল্যাবান উপহার দেওয়ার খবর পাই। কিন্তু দেশের মানুষ সাকিবকে এতো ভালোবাসে সেই দেশের গরীব মানুষদের জন্য সাকিবকে নিজের টাকা দেয়ার খবর বেশী বেশী পেলে আরও ভালো লাগতো।

তপু

২০২০-০৮-০১ ০৭:২৭:৪৭

Sattar হুন্ডি কাকে বলে? সাকিব আল হাসান বৈধভাবে বিদেশী মুদ্রা আয় করেন।

sattar

২০২০-০৮-০১ ০৭:১৪:০৯

হুণ্ডির টাকায় উপহার। ভালো, খুব ভালো।

Amirswapan

২০২০-০৮-০১ ০৫:৪৭:২৮

অল্প বয়সে অঢেলটাকাহলেযায়

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বার্সা-বায়ার্ন দ্বৈরথ আজ

লড়াইটা মেসি-লেভানদোস্কিরও

১৪ আগস্ট ২০২০

ভারত ব্যর্থ হলে কপাল খুলবে শ্রীলঙ্কা-আমিরাতের

১৪ আগস্ট ২০২০

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক ভারত। আর চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় সংক্ষিপ্ত সংস্করণের বিশ্ব আসর ...



খেলা সর্বাধিক পঠিত