পুলিশের সামনেই এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

প্রথম পাতা ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

বিশ্বনাথে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রবেশের পথে পুলিশি প্রটোকলে থাকা সিলেট-২ আসনের সংসদ সদস্য এবং জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খানকে বহনকারী গাড়িতে হামলা করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ ও সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদের নেতৃত্বে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল ১১টার দিকে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এতে মোকাব্বির খান ও তার সাথে থাকা লোকজন অক্ষত থাকলেও ক্ষতিগ্রস্ত হয় তার গাড়ি। ঘটনায় জড়িতদের নাম উল্লেখ করে তাদেরকে দ্রুত গ্রেপ্তার করতে থানার ওসিকে তাৎক্ষণিক নির্দেশ দেন সংসদ সদস্য মোকাব্বির খান। অপরদিকে, হামলার সাথে জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান।
গতকাল সোমবার সকাল ১১টায় বিশ্বনাথ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রথমবারের মতো যোগদানের উদ্দেশ্যে পুলিশ প্রটোকল নিয়ে উপজেলা বিআরডিবি হলরুমের দিকে যাচ্ছিলেন মোকাব্বির খান। এ সময় উপজেলায় প্রবেশের পথে (উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনের সড়কে) তার গাড়িতে হামলা চালানো হয়। সংসদ সদস্য মোকাব্বির খান অভিযোগ করে বলেন, ‘আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ ও শামীম আহমদের নেতৃত্বে আমার গাড়িতে হামলা চালানো হয়েছে।
হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে আমি থানা পুলিশকে নির্দেশ দিয়েছি।’ তবে এমন অভিযোগ মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে সিরাজুল ইসলাম সিরাজ বলেন, ‘এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা হয়েছে শুনে আমরা গিয়ে তাকে নিরাপদে নিয়ে আসি।’ কথা বলতে অপর অভিযুক্ত উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদের মুঠোফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান বলেন, ‘বিশ্বনাথ আওয়ামী লীগে কোনো মাসলম্যানের ঠাঁই নেই। যারা এই ন্যক্কারজনক ঘটনার সাথে জড়িত, তাদেরকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের জন্যে আমরা প্রশাসনকে আল্টিমেটাম দিয়েছি।’ বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা জানান, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত দিন

প্রথম পাতা অন্যান্য খবর

মাদ্রাসা বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের প্রত্যাখ্যান

অশান্ত হাটহাজারী ক্ষোভ, বিক্ষোভ

১৮ সেপ্টেম্বর ২০২০

কোন পথে হেফাজত

১৮ সেপ্টেম্বর ২০২০

ঘোষণা ছাড়া পিয়াজ রপ্তানি বন্ধ

ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় অনুতপ্ত

১৮ সেপ্টেম্বর ২০২০

বাজারে হেরফের নেই

১৮ সেপ্টেম্বর ২০২০

পশ্চিমবঙ্গেও ক্ষোভ

১৭ সেপ্টেম্বর ২০২০

পেট্রাপোল সীমান্ত কিংবা উত্তর চব্বিশ পরগনার  ঘোজাডাঙ্গা ল্যান্ডপোর্টে এখন সারি সারি ট্রাক দাঁড়িয়ে আছে টন ...

বাজারে ক্রেতা কম, দাম কমেনি

১৭ সেপ্টেম্বর ২০২০

করোনায় আরো ২১ জনের মৃত্যু শনাক্ত ১৬১৫

১৭ সেপ্টেম্বর ২০২০

দেশে করোনার কারণে প্রতিদিনই মৃত্যুর মিছিল লম্বা হচ্ছে। বাড়ছে মৃত্যুর হার। গত তিনদিন মৃত্যুর সংখ্যাটা ...



প্রথম পাতা সর্বাধিক পঠিত