সঞ্জয়কে নিয়ে গুজব না ছড়াতে মান্যতার অনুরোধ

বিনোদন ডেস্ক

বিনোদন ১২ আগস্ট ২০২০, বুধবার

ক্যানসার আক্রান্ত হয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত। স্টেজ-৩ এ রয়েছে বর্তমান অবস্থা। সঞ্জয়ের শারীরিক এ অবস্থায় অনেকে সামাজিক মাধ্যমে গুজব ছড়াচ্ছেন। আবার কিছু সংবাদমাধ্যমেও ভুলভাবে তথ্য উপস্থাপন করে বলা হচ্ছে- সঞ্জয় ক্যানসারের স্টেজ-৪ এ রয়েছেন। এ নিয়ে বেশ বিব্রত কিংবদন্তি এ অভিনেতার স্ত্রী মান্যতা। সঞ্জয়কে নিয়ে বিভ্রান্তি না ছড়াতে সবাইকে অনুরোধ জানিয়েছেন তিনি ।

সঞ্জয়কে চিকিৎসার জন্য নেয়া হতে পারে যুক্তরাষ্ট্রে। এই পরিস্থিতিতে মান্যতা দেশের মানুষকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের মানুষ সঞ্জয়ের দ্রুত আরোগ্য কামনায় যে ভাবে শুভেচ্ছা জানাচ্ছেন, প্রার্থনা করছেন তাতে পরিবারের পক্ষ থেকে আমরা অভিভূত।
তবে সঞ্জয়ের সমস্ত ভক্তকে অনুরোধ করছি, প্লিজ কেউ ওর অসুস্থতা নিয়ে ভুল তথ্য দেওয়া বা গুজব ছড়াবেন না। আমাদের পরিবারকে বেশ কিছু বছর ধরে নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে যেতে হয়েছে। আমার দৃঢ় বিশ্বাস, এ বারও আমরা এই ঝড় পেরিয়ে যাব।

মান্যতা আরো বলেন, সঞ্জু সব পরিস্থিতিতেই এক জন যোদ্ধা হিসেবে কাজ করেছে। সঙ্গে পরিবারকেও পেয়েছে। ঈশ্বর আবার তাকে পরীক্ষার মুখে ফেললেন। এই মুহূর্তে আমাদের সকলের আশীর্বাদ আর শুভেচ্ছা চাই। আমরা এই যুদ্ধ জয় করে নেব। এই সুযোগে বরং পজিটিভ শক্তি আর আলো ছড়াই চারিদিকে।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

আদালতের দ্বারস্থ রাকুল

১৮ সেপ্টেম্বর ২০২০

মা হারালেন অপু বিশ্বাস

১৮ সেপ্টেম্বর ২০২০

করোনার থাবায় অচল সংগীতাঙ্গন

১৮ সেপ্টেম্বর ২০২০

সমালোচনার জবাব

১৮ সেপ্টেম্বর ২০২০

নতুন বিজ্ঞাপনে চঞ্চল-নোভা

১৭ সেপ্টেম্বর ২০২০

মা হারালেন ডন

১৭ সেপ্টেম্বর ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত