করোনা থেকে মুক্তি মেলেনি সাইফের

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৬ সেপ্টেম্বর ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ৪:২৯

গত ৮ই সেপ্টেম্বর জাতীয় দলের ক্রিকেটারদের করোনা পরীক্ষায় একমাত্র সাইফ হাসানের ফলই পজেটিভ আসে। এরপর আইসোলেশনে থাকার পর দ্বিতীয়বারের পরীক্ষাতেও পজেটিভ হয়েছেন এই ওপেনার। আজ বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে এ তথ্য।

প্রথম দফায় পজেটিভ হওয়ার পর থেকে বিসিবির মেডিকেল টিমের অধীনে চিকিৎসাধীন রয়েছেন সাইফ। বিসিবি এর আগে জানিয়েছিল, শ্রীলঙ্কা সফরের আগে জাতীয় দল ও এইচপি দলের ক্রিকেটারদের চার দফায় কভিড-১৯ পরীক্ষা করা হবে। দ্বিতীয় ধাপে ক্রিকেটারদের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ১৮ই সেপ্টেম্বর। ২১শে সেপ্টেম্বর তৃতীয় এবং শেষ ধাপের করোনা পরীক্ষা হবে ২৪শে সেপ্টেম্বর।

সাইফ হাসান জাতীয় দলে প্রথমবার ডাক পান গত বছর ভারত সফরের টেস্ট দলে। তবে জায়গা হয়নি একাদশে। জাতীয় দলে অভিষেক গত ফেব্রুয়ারির পাকিস্তান সফরে।
রাওয়ালপিন্ডি টেস্টের পর খেলেছেন ঘরের মাঠে গত ফেব্রয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষেও। দুই টেস্টেই নিজেকে মেলে ধরতে ব্যর্থ ঘরোয়া ক্রিকেটের এই নিয়মিত পারফর্মার। করেছেন মাত্র ২৪ রান। ২১ বছর বয়সী এই ওপেনারের সম্ভাবনা ছিল শ্রীলঙ্কা সফরের দলে সুযোগ পাওয়ার। এখনো পুরোপুরি সুস্থ না হওয়ায় দলের সফরসঙ্গী হওয়া নিয়ে রয়েছে সংশয়। যদিও টাইগারদের শ্রীলঙ্কা সফর এখনো নিশ্চিত হয়নি। ১৪ দিনের কোয়ারেন্টাইন নিয়ে দু’দেশের ক্রিকেট বোর্ড এখনো সমঝোতায় পৌঁছাতে পারেনি। বিসিবি জানিয়ে দিয়েছে, ১৪ দিনের কোয়ারেন্টাইন মেনে সফর করা সম্ভব নয়। শ্রীলঙ্কা ক্রিকেট দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনার বাইরে কিছু করতে পারবে না বলে বিসিবিকে জানায়। দু-একদিনের মধ্যেই অবশ্য বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের ভাগ্য জানা যাবে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর

আশাবাদী হলেও বিকল্প ভাবনা বিসিবি’র

২৪ সেপ্টেম্বর ২০২০

বাফুফে ভবনকে নির্বাচনী প্রচারণামুক্ত এলাকা ঘোষণা

২৪ সেপ্টেম্বর ২০২০

আগামী ৩রা অক্টোবর অনুষ্ঠিতব্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন সামনে রেখে চলছে দুই পক্ষের প্রচার-প্রচারণা। ...

হকি লীগ নিয়ে জটিলতা কাটাতে সভা ৩০শে সেপ্টেম্বর

২৪ সেপ্টেম্বর ২০২০

প্রিমিয়ার হকি লীগ নিয়ে জটিলতা কোনোভাবেই কাটছে না। লীগ শুরুর উদ্যোগ নিয়ে ক্লাব প্রতিনিধি চেয়ে ...



খেলা সর্বাধিক পঠিত