আমেরিকা-বাংলাদেশে প্রেস ক্লাবের সভাপতি দর্পণ কবীর, সম্পাদক রচি

যুক্তরাষ্ট্র-কানাডা

অনলাইন ডেস্ক | ২০ মার্চ ২০১৭, সোমবার
আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছে বিদায়ী কমিটি। নতুন সভাপতি হয়েছেন দর্পণ কবীর। সাধারণ সম্পাদক হয়েছেন শওকত ওসমান রচি। এ সময় তাদের পাশে বিদায়ী কমিটির সভাপতি নাজমুল আহসান ও আজকাল পত্রিকার প্রধান সম্পাদক জাকারিয়া মাসুদ জিকোসহ ক্লাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
গত ১৯ মার্চ বিকেলে জ্যাকসন হাইটসের খাবার বাড়ি রেষ্টুরেন্টে আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এই সাধারণ সভায় নতুন কমিটির সভাপতি পদে দর্পণ কবীরকে সাধারণ সভায় কণ্ঠভোটে নির্বাচিত করা হয়। গত ২৬শে ফেব্রুয়ারি ক্লাবের জরুরি সাধারণ সভায় সভাপতি পদে প্রবাস পত্রিকার সম্পাদক মোহাম্মদ সাঈদকে নির্বাচিত করা হয়েছিল।
সাধারণ সভায় মোহাম্মদ সাঈদ ব্যক্তিগত অসুবিধার কারণে সভাপতি পদে থাকতে না পারার অপরাগতা প্রকাশ করেন এবং একই সঙ্গে ক্লাবের নতুন গঠিত কমিটির সহ-সভাপতি (বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক) দর্পণ কবীরের নাম সভাপতি পদে প্রস্তাব করেন। এ সময় উপস্থিত সদস্যদের কণ্ঠভোটে দর্পণ কবীর সভাপতি নির্বাচিত হন। এই কমিটিতে নির্বাহী সদস্য হিসাবে কণ্ঠভোটে নির্বাচিত হন মোহাম্মদ সাঈদ। ৯ সদস্য বিশিষ্ট এই কমিটির মেয়াদ বহাল থাকবে ২০১৮ সাল পর্যন্ত। ১৯ মার্চ ক্লাবের সাধারণ সভায় সভাপতিত্ব করেন ক্লাবের বিদায়ী কমিটির সভাপতি নাজমুল আহসান এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক দর্পণ কবীর। সভায় বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক দর্পণ কবীর বিগত দিনের কার্যক্রম তুলে ধরেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘কোটার কারণে দেশের মেধাবীরা আজ বিপন্ন’

১০০০০০ অবৈধ বাংলাদেশিকে ফেরাতে প্রণোদনা দেবে ইইউ

ট্রাম্প প্রশাসন আটকে গেছে

রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ১

মেয়র আইভী আশঙ্কামুক্ত

নেপথ্যে কোটি টাকার চাঁদাবাজি

উপযুক্ত সময়ে নির্বাচনকালীন সরকারের রূপরেখা ঘোষণা

সহায়ক সরকারে বিএনপির অংশগ্রহণ থাকবে না

তিনি তখন টেলিফোন অন রাখতেন

টঙ্গীমুখী মানুষের স্রোত

‘চোখের সামনে বাবাকে মরতে দেখেছি বাঁচাতে পারিনি’

ওটা যেন আমার মৃত্যু পরোয়ানা ছিল

ভালো নেই বৃক্ষমানব মুক্তামণির পরিবারও দুশ্চিন্তায়

সিলেট-৩ আসনে মনোনয়ন আদায় করে ছাড়ব

‘সহায়ক সরকারে বিএনপির অংশগ্রহণ থাকবে না’

কারাবন্দি বাবাকে দেখে ফেরার পথে প্রাণ গেল ছেলের