মঠবাড়িয়ায় ছেলের হাতে মা খুন

বাংলারজমিন

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০১৭, বুধবার
পিরোজপুরের মঠবাড়িয়ায় ছেলের হাতে মা খুন হয়েছেন। ছেলে আ. রহিম খান (৩০) মাটিকাটা কোদাল দিয়ে কুপিয়ে মা সাজেদা বেগম (৫৮)কে হত্যা করে লাশ বাড়ির সামনে পুকুরে ফেলে রেখে পালিয়ে যায়। নিহত সাজেদা বেগম উপজেলার বড় মাছুয়া ইউনিয়নের ভোলমারা গ্রামের কৃষক আ. জব্বার খানের স্ত্রী। তিনি ৫ সন্তানের জননী ছিলেন। এ ঘটনায় নিহতের স্বামী জব্বার খান বাদী হয়ে মঙ্গলবার ছেলেকে একমাত্র আসামি করে থানায় মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ঘাতক আ. রহিমকে পার্শ্ববর্তী পাথরঘাটা উপজেলার চরদুয়ানী থেকে গ্রেপ্তার করেছে। এদিকে লাশ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে জেলা মর্গে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, কোরবানি ঈদে মেজো ছেলে আল-আমীন মায়ের খরচের জন্য কিছু টাকা পাঠান। ওই টাকা থেকে এক হাজার টাকা বড় ছেলে ঘাতক আ. রহিম মায়ের কাছে দাবি করেন। মা টাকা দিতে অস্বীকৃতি জানান। সেই থেকে রহিম মায়ের ওপর ক্ষিপ্ত থাকে। সোমবার দুপুরে মা সাজেদা বেগম বাড়ির কাছে সবজি ক্ষেতে ছাগলের জন্য ঘাস কাটতে যান। এ সময় মা-ছেলের মধ্যে পুনরায় ওই এক হাজার টাকা নিয়ে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে হাতে থাকা মাটিকাটা কোদাল দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে লাশ পুকুরে ফেলে পালিয়ে যায়। পরে পালিয়ে গিয়ে ছেলেই ফোন করে মাকে হত্যার কথা তার বড় বোন আমেনা বেগমের কাছে জানায়। খবর পেয়ে সোমবার রাতে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।
মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল আমিন জানান, নিহতের মুখমণ্ডল ও ডান হাতে কোপের চিহ্ন রয়েছে। ঘাতক ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নিহত কিশোরের লাশ উদ্ধার

শচীন যা পরেননি পৃথ্বি তা-ই পারলেন

টেকনাফে ৫ কোটি ৭০লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

‘নিজ অবস্থান থেকে আইন মানলে দুর্নীতি নিয়ন্ত্রণে আসবে’

চাল আমদানি করছেন না ব্যবসায়ীরা

তারেকের গ্রেপ্তার সংক্রান্ত প্রতিবেদন ৩১শে ডিসেম্বর

প্লেবয় মডেল হারতে’র ‘মজা’

আদালতে হাজিরা দিলেন নওয়াজ শরীফ

ইরাকে আগ্রাসনের হুমকি এরদোগানের

এতিম রোহিঙ্গা শিশুদের জন্য আলাদা ব্যবস্থা করা হচ্ছে

মাঝারী ধরনের ভারী বর্ষণের আশঙ্কা

মিয়ানমার ইস্যুতে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে বৈঠক

বিসিবির কার্যনির্বাহী কমিটির কার্যক্রম নিয়ে রুল, সভায় বাধা নেই

বিস্ময়কর উত্থান ঘটলেও জার্মানিতে এএফডি’র নেতা কে!

‘এখন শুধুমাত্র ক্যারিয়ার নিয়ে ভাবছি’

হিলারির পথে হাঁটছেন ট্রাম্পকন্যা ইভাঙ্কা?