ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৩ সেপ্টেম্বর ২০১৭, বুধবার
এটিএন বাংলায় ‘রেডিও জকি ও কতিপয় গল্প’
এটিএন বাংলায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘রেডিও জকি ও কতিপয় গল্প’। মুরাদ পারভেজের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ঝুনা চৌধুরী, শম্পা রেজা, চিত্রলেখা গুহ, সোহানা সাবা, সুমনা সোমা, আহসান হাবিব নাসিম, ইরফান সাজ্জাদ, ইউসুফ রাসেল, খালেকুজ্জামান, রোকসানা হিরা, সুসমী আহসান প্রমুখ। ধারাবাহিকটি সপ্তাহের মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হচ্ছে এটিএন বাংলায়।
চ্যানেল আইতে ‘সত্য’
চ্যানেল আইতে আজ বিকেল ৩টা ০৫ মিনিটে প্রচার হবে লাক্স মাঝ দুপুরের টেলিছবি ‘সত্য’। এটি রচনা ও পরিচালনা করেছেন গোলাম মোস্তফা শিমুল। অভিনয়ে ফজলুর রহমান বাবু, কাজী রাজু, আইরিন তানি প্রমুখ।
একুশে টেলিভিশনে ‘তুমি আসবে বলে’
একুশে টেলিভিশনে আজ প্রচার হবে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘তুমি আসবে বলে’। একজন নারীর একাকিত্ব এবং পারিপার্শ্বিক পরিস্থিতি নিয়ে নির্মিত হয়েছে নাটকটি।
টুকু মজনিউলের রচনা এবং লুৎফুন নাহার মৌসুমীর পরিচালনায় প্রতিদিনের এ ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন ঈশানা, লায়লা হাসান, শাহেদ শরীফ খান, শানু, রওনক হাসান, মানস বন্দ্যোপাধ্যায়, মুনমুন আহমেদ, নাজনীন চুমকীসহ আরো অনেকে। ধারাবাহিকটি একুশে টেলিভিশনে প্রতিদিন রাত ৯টা ৩০ মিনিট প্রচার হচ্ছে।
এনটিভিতে ‘সং-সার’
এনটিভিতে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘সং-সার’। নাটকটি প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হয়। গোলাম সোহরাব দোদুলের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আবুল হায়াত, দিলারা জামান, আফরান নিশো, অপর্ণা ঘোষ, শতাব্দী ওয়াদুদ, মৌসুমী হামিদ, আ খ ম হাসান, নাদিয়া, এ্যালেন শুভ্র, তানজিন তিশা, রুনা খান, সাঈদ বাবু, মুনিরা মিঠু, মাহমুদুল ইসলাম মিঠু, শিল্পী সরকার অপু, সজল প্রমুখ। সাধারণ মোড়কে মোড়ানো একটি অসাধারণ পরিবারের অভ্যন্তরীণ ঘটনাপ্রবাহ নিয়ে গড়ে উঠেছে নাটকের মূল কাঠামো।
আরটিভিতে ‘ঝামেলা আনলিমিটেড’
আরটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিটেড’ প্রচার হবে আজ। নাটকটি পরিচালনা করছেন অভিনয়শিল্পী ও নাট্যনির্মাতা শামীম জামান। আহসান আলমগীরের রচনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সাদিয়া জাহান প্রভা, মামুনুর রশীদ, আ খ ম হাসান, ফারুক আহমেদ, ওয়াহিদা মল্লিক জলি, সোনিয়া হোসেন, তারেক স্বপন, ফজলুর রহমান বাবু, কল্যাণ, সঞ্জীব আহমেদ ও আমানুল হক হেলাল। আরটিভিতে প্রতি বুধ, বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা ৫০ মিনিটে প্রচার হয় ধারাবাহিকটি।
বাংলাভিশনে ‘মিউজিক ক্লাব’
বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ আজ গান গাইবেন রিংকু। সরাসরি সমপ্রচার নির্ধারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সঙ্গে কথা বলার পাশাপাশি গানের অনুরোধও করতে পারবেন। গানের পাশাপাশি অতিথি কথা বলবেন তার জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে। ‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে প্রচার হবে আজ রাত ১১টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নাহিদ আহমেদ বিপ্লব।
দীপ্ত টিভিতে ‘পালকী’
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘পালকী’। এক সাধারণ মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প নিয়ে মেগা সিরিয়াল ‘পালকী’। অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, রানী আহাদ, ইমতু রাতিশ, ঝুনা চৌধুরী, নূনা আফরোজ, মোহাম্মদ বারী, সুজাতা, গীতশ্রী, শিরিন আলম আরো অনেকে। নাটকটি পরিচলনা করেছেন মোস্তফা মনন।



 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

দেখা হলো কথা হলো

দল থেকে বহিষ্কার মুগাবে

‘রোহিঙ্গাদের নির্যাতন যুদ্ধাপরাধের শামিল’

আন্ডা-বাচ্চা সব দেশে, বিদেশে কেন টাকা পাচার করবো

জেনেভায় বাংলাদেশের পক্ষে থাকবে জাপান

প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত

আসামি ‘আতঙ্কে’ সিলেটে আওয়ামী লীগ নেতারা

ত্রাণসামগ্রী বিক্রি করছে রোহিঙ্গারা

ভারতের সঙ্গে সম্প্রীতি নষ্ট করতেই রংপুরে সংখ্যালঘুদের ওপর হামলা

সময় হলে বাধ্য হবে সরকার

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার

ব্যক্তির নামে সেনানিবাসের নামকরণ মঙ্গলজনক হবে না: মওদুদ

কায়রোয় আরব নেতাদের জরুরি বৈঠক

পুলিশি জেরার মুখে নেতানিয়াহু