খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস টঙ্গীতে আলোচনা সভা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, টঙ্গী থেকে | ১৩ সেপ্টেম্বর ২০১৭, বুধবার
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে গতকাল বিকালে টঙ্গী স্টেশন রোড এলাকায় গাজীপুর জেলা শ্রমিকদলের অস্থায়ী কার্যালয়ে এক দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। টঙ্গী থানা বিএনপির সিনিয়র সহসভাপতি ইসমাইল শিকদার বসুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রমিকদল কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি ও গাজীপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ সালাহউদ্দিন সরকার। এতে আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা আবুল হাশেম, মুক্তিযোদ্ধা আলী আকবর, জেলা ছাত্রদল সভাপতি সরাফত হোসেন, নূর মোহাম্মদ, মো. লিয়াকত আলী, সুরুজ্জামান মাস্টার, জহিরুল ইসলাম, সিরাজুল ইসলাম সাথী, আবু তাহের, ভিপি মামুন সরকার, জিয়া পরিষদ নেতা অ্যাডভোকেট মনির প্রমুখ। প্রধান অতিথির বক্তৃতায় সালাহউদ্দিন সরকার বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া লন্ডন থেকে দেশে ফিরেই সহায়ক সরকার অথবা তত্ত্বাবধায়ক সরকার যে রূপরেখা দেন, সরকার তা মেনে না নিলে নেত্রী যে কর্মসূচি দেবেন রাজপথে থেকে সেই কর্মসূচি বাস্তবায়ন করবো। এদিকে সকালে টঙ্গী থানা বিএনপির দলীয় কার্যালয়ে দোয়া ও আলোচনাসভার আয়োজন করেন বিএনপি নেতা আলহাজ হাসানউদ্দিন সরকার।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, কোনো ষড়যন্ত্রই জিয়া পরিবারের অগ্রযাত্রাকে বন্ধ করতে পারবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের গণতন্ত্রের রক্ষাকবচ।
এদেশের মানুষকে ভালোবাসেন বলেই দেশের প্রতিটি ক্রান্তিকালে দেশনেত্রী বেগম খালেদা জিয়া আন্দোলন-সংগ্রামের মাধ্যমে জনগণের পাশে ছিলেন। অতীতের মতো আবারও বেগম জিয়ার নেতৃত্বে আমরা আন্দোলনের মাধ্যমে দেশের গণতন্ত্র পুনরুদ্ধার করবো, সেই সঙ্গে দেশের জনগণ তাদের হারানো অধিকার ফিরে পাবে ইনশাআল্লাহ।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জঙ্গি হামলায় আরেক অর্থ সরবরাহকারী গ্রেপ্তার

কুমিল্লার টার্গেট ১২৯

সৌদি আরবে ২৪ হাজার অবৈধ অভিবাসী গ্রেপ্তার

আওয়ামী লীগের আমলেই সংখ্যালঘুরা নিরাপত্তাহীনতায় থাকে : ফখরুল

‘হাসপাতালে বিল পরিশোধে ব্যর্থ হলে মরদেহ আটকে রাখা যাবে না’

৭ই মার্চকে জাতীয় ঐতিহাসিক দিবস ঘোষণা কেন নয় : হাইকোর্ট

রোহিঙ্গা সঙ্কট সমাধানে চীনের তিন দফা প্রস্তাব

সিএনজি অটোরিকশার ৪৮ঘন্টার ধর্মঘট

শাহজালালে ৩ কোটি টাকা মূল্যের স্বর্ণসহ আটক ১

দীপিকার মাথা কাটলে পুরস্কার ১০ কোটি রুপি!

কেন সৌদি আরব ও ইরান পরস্পরের প্রতিপক্ষ?

বন্দুকের নলের মুখেও ক্ষমতা ছাড়তে রাজি নন মুগাবে

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার

ব্যক্তির নামে সেনানিবাসের নামকরণ মঙ্গলজনক হবে না: মওদুদ