ওমান থেকে ফিরেই তিন ছবির মহরত

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান আজ ওমান প্রবাসী বাংলাদেশিদের জন্য ‘ঢালিউড ব্লাস্ট’ নামক একটি অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। ওমানের রাজধানী মাস্কটের কুরুম সিটি অ্যাম্ফিথিয়েটারে এটি অনুষ্ঠিত হবে। আর এই শো শেষ করার পর নতুন কাজের পরিকল্পনা নিয়ে গতকাল মানবজমিনের সঙ্গে মুঠোফোনে কথা বলেছেন তিনি। শাকিব খান বলেন, ‘ঢালিউড ব্লাস্ট’ নামের এই শোটি বেশ বড় পরিসরে হতে যাচ্ছে। আমি যুক্তরাজ্যে ‘চালবাজ’ ছবির শুটিংয়ে ছিলাম। জয়দ্বীপের এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন শুভশ্রী।
সেখান থেকেই মূলত এই শোতে অংশ নিতে ওমানে এসেছি। এই শোতে আমার সঙ্গে বিদ্যা সিনহা মিম পারফর্ম করবেন। এই অনুষ্ঠানের কাজ শেষ করে বাংলাদেশে নতুন তিন ছবির মহরত অনুষ্ঠানে অংশ নেব।  তিনটি ছবিই পরিচালনা করতে যাচ্ছেন উত্তম আকাশ। ছবিগুলো হচ্ছে ‘মামলা হামলা ঝামেলা’, ‘ চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ও ‘কেউ কথা রাখেনি’। এ মাসের শেষে ঢাকাতে বেশ বড় পরিসরে নতুন ছবির মহরত অনুষ্ঠান হবে।
এরপর উত্তম আকাশের ‘আমি নেতা হব’ ছবির গানের শুটিংয়ে আগামী মাসের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর যাব। আশা করি, আমার নতুন কাজগুলো দর্শক পছন্দ করবেন। এদিকে ওমানের এই শোতে শাকিব খান ছাড়াও বিদ্যা সিনহা মিম, আইরিন, বিপাশা কবিরসহ আরো অনেকে। প্রসঙ্গত, কোরবানি ঈদে শাকিব খান অভিনীত দুটি ছবি মুক্তি পায়। ছবি দুটি হচ্ছে শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’। দুটি ছবিতেই শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। ছবি দুটি থেকে বেশ ভালো সাড়া পেয়েছেন বলে জানান শাকিব খান।
 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘কোটার কারণে দেশের মেধাবীরা আজ বিপন্ন’

১০০০০০ অবৈধ বাংলাদেশিকে ফেরাতে প্রণোদনা দেবে ইইউ

ট্রাম্প প্রশাসন আটকে গেছে

রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ১

মেয়র আইভী আশঙ্কামুক্ত

নেপথ্যে কোটি টাকার চাঁদাবাজি

উপযুক্ত সময়ে নির্বাচনকালীন সরকারের রূপরেখা ঘোষণা

সহায়ক সরকারে বিএনপির অংশগ্রহণ থাকবে না

তিনি তখন টেলিফোন অন রাখতেন

টঙ্গীমুখী মানুষের স্রোত

‘চোখের সামনে বাবাকে মরতে দেখেছি বাঁচাতে পারিনি’

ওটা যেন আমার মৃত্যু পরোয়ানা ছিল

ভালো নেই বৃক্ষমানব মুক্তামণির পরিবারও দুশ্চিন্তায়

সিলেট-৩ আসনে মনোনয়ন আদায় করে ছাড়ব

‘সহায়ক সরকারে বিএনপির অংশগ্রহণ থাকবে না’

কারাবন্দি বাবাকে দেখে ফেরার পথে প্রাণ গেল ছেলের