কুষ্টিয়ায় সংঘর্ষে আহত আরো একজনের মৃত্যু

বাংলারজমিন

কুষ্টিয়া প্রতিনিধি | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার
কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের বজরুখ বাখই গ্রামে আধিপত্য বিস্তারে বিবদমান দ্বন্দ্বের জের ধরে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ছানোয়ার হোসেন (৩০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো তিনজনে। নিহত সানোয়ার উপজেলার বাখইল গ্রামের মৃত: মারফত মণ্ডলের ছেলে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, চিকিৎসাধীন ছানোয়ারের খাদ্যনালী ধারালো অস্ত্রের আঘাতে ক্ষতিগ্রস্ত হওয়ায় তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার অফিসার ইনচার্জ রতন শেখ জানান, স্থানীয়ভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে পূর্ব থেকে বিবদমান দ্বন্দ্বের জের ধরে মাঝে মধ্যেই উত্তেজনার সৃষ্টি হয়।
এ ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে এ পর্যন্ত ৩ জন নিহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে। ট্রিপল মার্ডারের ঘটনায় উপ-পরিদর্শক কমলেশ বাদী হয়ে দু’পক্ষের দুই প্রধানসহ ১০০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৪০০-৫০০ জনকে আসামি করে মামলা করেছেন। এ মামলায় আসামি কেরামত বিশ্বাস গ্রেপ্তার হলেও বখতিয়ার হোসেন এখনও পলাতক রয়েছেন। তাঁকে ধরতেও পুলিশের অভিযান চলছে।
উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর সংঘটিত দু’পক্ষের সংঘর্ষে বিল্লাল হোসেন (৩৩) এবং এনামুল (৩৫) নামের দু’জন ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন। ঐ ঘটনায় আহত ১৩ জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জঙ্গি হামলায় আরেক অর্থ সরবরাহকারী গ্রেপ্তার

কুমিল্লার টার্গেট ১২৯

সৌদি আরবে ২৪ হাজার অবৈধ অভিবাসী গ্রেপ্তার

আওয়ামী লীগের আমলেই সংখ্যালঘুরা নিরাপত্তাহীনতায় থাকে : ফখরুল

‘হাসপাতালে বিল পরিশোধে ব্যর্থ হলে মরদেহ আটকে রাখা যাবে না’

৭ই মার্চকে জাতীয় ঐতিহাসিক দিবস ঘোষণা কেন নয় : হাইকোর্ট

রোহিঙ্গা সঙ্কট সমাধানে চীনের তিন দফা প্রস্তাব

সিএনজি অটোরিকশার ৪৮ঘন্টার ধর্মঘট

শাহজালালে ৩ কোটি টাকা মূল্যের স্বর্ণসহ আটক ১

দীপিকার মাথা কাটলে পুরস্কার ১০ কোটি রুপি!

কেন সৌদি আরব ও ইরান পরস্পরের প্রতিপক্ষ?

বন্দুকের নলের মুখেও ক্ষমতা ছাড়তে রাজি নন মুগাবে

গেদে সীমান্তে পিতা-পুত্রের মিলন, আবেগঘন এক দৃশ্য

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার