সিরাজদিখানে ডিবি পরিচয়ে ৬ লাখ টাকা ছিনতাই

বাংলারজমিন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার
সিরাজদিখানে ডিবি পরিচয়ে নিরঞ্জন রায় নামে এক ব্যক্তির কাছ থেকে ৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। অপহরণ করে নিয়ে মারধর করে কেরানীগঞ্জের কাছে টাকা রেখে তাকে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কেয়াইন ইউনিয়নের বড়ইহাজী গ্রামে ঘটনাটি ঘটেছে।
ছিনতাইয়ের শিকার হওয়া নিরঞ্জন রায় জানান, জমি ক্রয় করার টাকা দিতে গতকাল বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার নিমতলা শাখার ন্যাশনাল ব্যাংক থেকে নিরঞ্জন রায় ও তার ভায়রার ছেলে ৬ লাখ টাকা উত্তোলন করে কেয়াইন ইউনিয়নের বড়ইহাজী গ্রামে তার ভায়রা সঞ্জিত রায়ের বাড়ি যায়। এ সময় নিরঞ্জন রায়ের সঙ্গে ছিল ভায়রার ছেলে সৌরভ রায় হৃদয়।  নিরঞ্জন রায় ভায়রার বাড়ি পৌঁছানোর আধ ঘণ্টা পরই ৪/৫ সদস্যের অপহরণকারী দল সৌরভ রায় হৃদয়ের বাড়িতে যেয়ে খোঁজ করতেই বাড়ির সামনে সৌরভের মা অমিয় রায়ের সঙ্গে দেখা হলে সৌরভ কোথায় আছে জানতে চায়। অমিয় রায় তার ছেলে সৌরভ ঘুমাচ্ছে বললে ডিবি পরিচয় দিয়ে নিরঞ্জন রায়কে ব্যাগে থাকা টাকাসহ তাদের সঙ্গে আসতে বলে। বাড়ি থেকে বের হয়ে নিমতলা-রাজানগর সড়কে আসার পরই তারা টাকাসহ নিরঞ্জনকে একটি মাইক্রোবাসে জোর করে তুলে নিয়ে যায় এবং অমিয় রায়কে সিরাজদিখান থানায় আসতে বলে।
তারা নিরঞ্জন রায়কে নিয়ে ঢাকার দিকে রওনা হয়। পরে মাইক্রোতে তাকে বেধম মারধর করে কেরানীগঞ্জের কাছে টাকা রেখে গাড়ি থেকে নামিয়ে দেয়। প্রত্যক্ষদর্শী ও অপহৃত নিরঞ্জন রায়ের বড় শ্যালিকা অমিয় রায় জানান, থানায় যেতে বলার খবর পেয়ে দুই ঘণ্টা পরে অমিয় রায়ের স্বামী নিমতলা বাজারের ফল ব্যবসায়ী সঞ্জিত রায় সিরাজদিখান থানায় খোঁজ নিলে তাদের কাউকে না পেয়ে থানা পুলিশকে ঘটনা খুলে বলেন। নিরঞ্জন রায় উপজেলার বাসাইল ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের চণ্ডী রায়ের ছেলে।
সিরাজদিখান ওসি (প্রশাসন) আবুল কালাম জানান, ডিবি পরিচয়ে নিরঞ্জন রায় নামে এক ব্যক্তির কাছ থেকে ৬ লাখ টাকাসহ অপহরণ করে টাকা রেখে ছেড়ে দিয়েছে। আমি লোকমুখে শুনে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। প্রকৃত বিষয়টি জানার জন্য আমরা সবদিক থেকে টাকা উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জঙ্গি হামলায় আরেক অর্থ সরবরাহকারী গ্রেপ্তার

কুমিল্লার টার্গেট ১২৯

সৌদি আরবে ২৪ হাজার অবৈধ অভিবাসী গ্রেপ্তার

আওয়ামী লীগের আমলেই সংখ্যালঘুরা নিরাপত্তাহীনতায় থাকে : ফখরুল

‘হাসপাতালে বিল পরিশোধে ব্যর্থ হলে মরদেহ আটকে রাখা যাবে না’

৭ই মার্চকে জাতীয় ঐতিহাসিক দিবস ঘোষণা কেন নয় : হাইকোর্ট

রোহিঙ্গা সঙ্কট সমাধানে চীনের তিন দফা প্রস্তাব

সিএনজি অটোরিকশার ৪৮ঘন্টার ধর্মঘট

শাহজালালে ৩ কোটি টাকা মূল্যের স্বর্ণসহ আটক ১

দীপিকার মাথা কাটলে পুরস্কার ১০ কোটি রুপি!

কেন সৌদি আরব ও ইরান পরস্পরের প্রতিপক্ষ?

বন্দুকের নলের মুখেও ক্ষমতা ছাড়তে রাজি নন মুগাবে

গেদে সীমান্তে পিতা-পুত্রের মিলন, আবেগঘন এক দৃশ্য

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার