৬ সপ্তাহ মাঠের বাইরে পল পগবা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৫:০৫
হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ৬ সপ্তাহ মাঠের বাইরে চলে গেলেন পল পগবা। এতে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে সামনের পাঁচ ম্যাচ ও ফ্রান্স জাতীয় দলের হয়ে বিশ্বকাপ বাছাইপর্বের দুই ম্যাচে খেলতে পারবেন না তিনি। ১৪ অক্টোবর ইংলিশ প্রিমিয়ার লীগে লিভারপুলের মাঠে সফর করবে ম্যানইউ। ওই ম্যাচে মাঠে ফিরতে পারেন ফ্রান্সের ২৪ বছর বয়সী এ মিডফিল্ডার। তার আগে ম্যানইউ প্রিমিয়ার লীগে এভারটন, সাউদাম্পটন ও ক্রিস্টাল প্যালেস এবং লীগ কাপের তৃতীয় রাউন্ডে বার্টনের বিপক্ষে এবং চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপপর্বে সফর করবে রাশিয়ার ক্লাব সিএসকেএ মস্কোর মাঠে। আর পগবার জাতীয় দল অক্টোবরের শুরুর দিকে বিশ্বকাপ বাছাইপর্বে খেলবে বুলগেরিয়া ও বেলারুশের বিপক্ষে।
২০১৮-রাশিয়ার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করার জন্য ওই দুই ম্যাচে জয় জরুরী ফ্রান্সের। কিন্তু কোনো ম্যাচে খেলতে পারবেন না প্রতিভাবান এ তরুণ মিডফিল্ডার। এক মাস থেকে ৬ সপ্তাহ তার মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
চ্যাম্পিয়ন্স লীগে গ্রুপপর্বের প্রথম ম্যাচে মঙ্গলবার সুইজারল্যান্ডের ক্লাব বাসেলের বিপক্ষে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংল্যান্ডের ক্লাবটি ম্যাচটি জেতে ৩-০ গোলে। কিন্তু এদিন ম্যাচের ১৯ মিনিটে হ্যামস্ট্রিং ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন পল পগবা। প্রিমিয়ার লীগের চলতি মৌসুমে ম্যানইউর হয়ে চার ম্যাচে দুই গোল করেছেন পগবা।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

দেখা হলো কথা হলো

দল থেকে বহিষ্কার মুগাবে

‘রোহিঙ্গাদের নির্যাতন যুদ্ধাপরাধের শামিল’

আন্ডা-বাচ্চা সব দেশে, বিদেশে কেন টাকা পাচার করবো

জেনেভায় বাংলাদেশের পক্ষে থাকবে জাপান

প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত

আসামি ‘আতঙ্কে’ সিলেটে আওয়ামী লীগ নেতারা

ত্রাণসামগ্রী বিক্রি করছে রোহিঙ্গারা

ভারতের সঙ্গে সম্প্রীতি নষ্ট করতেই রংপুরে সংখ্যালঘুদের ওপর হামলা

সময় হলে বাধ্য হবে সরকার

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার

ব্যক্তির নামে সেনানিবাসের নামকরণ মঙ্গলজনক হবে না: মওদুদ

কায়রোয় আরব নেতাদের জরুরি বৈঠক

পুলিশি জেরার মুখে নেতানিয়াহু