সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

অনলাইন

শরণখোলা, (বাগেরহাট) প্রতিনিধি | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ১:৫৪
বাগেরহাটের শরণখোলায় বাসের চাকায় পিষ্ট হয়ে এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯ টা ৩০ মিনিটে উপজেলার ধানসাগর ইউনিয়নের শরণখোলা-সাইনবোর্ড আঞ্চলিক মহাসড়কের গাজীর ব্রিজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, উপজেলার ছোট নলবুনিয়া গ্রামের বাসিন্দা দিন মজুর আঃ আউয়াল তালুকদারের মেয়ে ৫ম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার (১০) পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে স্থানীয় আমড়াগাছিয়া কেন্দ্রে যাচ্ছিল। পথিমধ্যে তাফালবাড়ি থেকে ছেড়ে আসা মোড়েলগঞ্জ গামী খুলনা-ব-১০১৩ নং একটি যাত্রীবাহী বাস রাস্তায় সুমাইয়াকে চাপা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তার শিক্ষক, সহপাঠি ও স্থানীয়রা সুমাইয়াকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় তাঁর সহপাঠি, শিক্ষক, অভিভাবক ও স্থানীয়রা কান্নায় ভেঙ্গে পড়েন।
অপরদিকে, স্কুল ছাত্রীর নিহতের খবর ছড়িয়ে পড়লে বিক্ষুদ্ধ এলাকাবাসী রাস্তায় গাছের গুড়ি ফেলে যান চলাচল বন্ধ করে দেন। খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
অপরদিকে, বাস মালিক ও ড্রাইভার উপজেলার আমড়াগাছিয়া এলাকার বাসিন্দা রিয়াজ উদ্দিনের পক্ষে মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ বলেন, শিশুদের ভ্যান যোগে ওই ছাত্রী পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল।
বিপরীত দিক থেকে বাস আসতে দেখে সে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে। তবে নিহত ছাত্রীর পরিবারকে সকল প্রকার সহযোগিতা করা হবে।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আব্দুল জলিল জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণ করে যান বাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। চালক ও বাস আটকের চেষ্টা চলছে। তবে, নিহত স্কুল ছাত্রীর পরিবার সহায়তা চাইলে সকল প্রকার আইনী সহায়তা প্রদান করা হবে। 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

যশোরে বিএনপি নেতা অমিতের বক্তব্যে তোলপাড়

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু

‘বিষয়টি নিয়ে আমি বেশ উত্তেজিত’

পাঁচ দশকের দীর্ঘ লড়াই

ভিডিও দেখে অস্ত্রধারীদের খোঁজা হচ্ছে

‘অতিষ্ঠ হয়ে প্রেমিককে ছুরিকাঘাত’

ফল প্রকাশের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, অবরোধ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সময় লাগবে ৯ বছর!

মত প্রকাশের স্বাধীনতা সীমিত, আক্রমণের শিকার নাগরিক সমাজ

মেয়র আইভী হাসপাতালে

জিয়াউর রহমানের ৮২ তম জন্মবার্ষিকী আজ

এবার আটকে গেল দক্ষিণের ১৮ ওয়ার্ডের নির্বাচনও

হাথুরুকে দেখিয়ে দেয়ার লড়াই

‘আপনার এত তাড়াহুড়া কিসের?’

সংবাদটি আমাকেও শোকে মুহ্যমান করে ফেলে

‘নেতৃত্ব তৈরির প্রক্রিয়া বাধাগ্রস্ত করতেই ছাত্র সংসদ নির্বাচন বন্ধ রাখা হয়েছিল’