গ্রাম পুলিশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বাংলারজমিন

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২৫ সেপ্টেম্বর ২০১৭, সোমবার
কিশোরগঞ্জের কটিয়াদীতে জজ মিয়া (৪৮) নামের এক গ্রাম পুলিশের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার লোহাজুরী ইউনিয়নের চরকাউনিয়া গ্রামে। জজ মিয়া একই গ্রামের পছন্দালী চৌকিদারের ছেলে ও লোহাজুরী ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ। শনিবার রাতে স্থানীয় ইউপি সদস্য ও কিছু লোকের সালিশে ধর্ষিতার স্বামী ও শ্বশুরের কাছে অভিযুক্ত জজ মিয়ার দোষ স্বীকার এবং ক্ষমা চাওয়ার মাধ্যমে  বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে।
ধর্ষিতা গৃহবধূর স্বামী মুছা মিয়া জানান, ঘটনার দিন আমার স্ত্রী একা ঘরে আমাদের নবজাতকে বুকের দুধ পান করাচ্ছিল। গত ১৯শে সেপ্টেম্বর একজন ব্যবসায়ীর জানাজা নামাজে এলাকার প্রায় সব পুরুষ লোক অংশগ্রহণ করে। এ সুযোগে জজ মিয়া হাতে একটি দা নিয়ে আমার ঘরে প্রবেশ করে আমার স্ত্রীকে হত্যার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে তাকে ধর্ষণ করে।
ইউপি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে ঘটনাটি জানিয়ে বিচারপ্রার্থী হয়েছি। শনিবার রাতে সালিশ দরবারে আমার ও আমার পিতার কাছে জজ মিয়ার মাফ চাওয়ার মাধ্যমে বিষয়টি আপস করা হয়। এ ব্যাপারে লোহাজুরী ইউপি চেয়ারম্যান আতাহার উদ্দিন ভূঞা রতন বলেন, ঘটনাটি আমি শুনেছি। কটিয়াদী থানার ওসি জাকির রব্বানী বলেন, এ ধরনের কোনো অভিযোগ আমাদের কাছে কেউ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মৌলভীবাজারে শোকের মাতম

বিয়ানীবাজারের খালেদের দুঃসহ ইউরোপ যাত্রা

১১ দফা প্রস্তাব নিয়ে ইসিতে যাচ্ছে আওয়ামী লীগ

‘প্রধান বিচারপতি ফিরে এসেই কাজে যোগ দিতে পারবেন’

খালেদা জিয়া ফিরছেন আজ

ব্লু হোয়েলের ফাঁদে আরো এক কিশোর

তিন ইস্যু গুরুত্ব পাবে সুষমার সফরে

প্রি-পেইডে সুবিধা বেশি আগ্রহ কম

ভারত থেকে ৩৭৮ কোটি টাকার চাল কিনছে সরকার

ছাত্রলীগ কর্মী মিয়াদ খুন নিয়ে উত্তপ্ত সিলেট

ইস্যু হতে পারে সমস্যার পাহাড়

দ্বিতীয়বার সংসার না করায় খুন

যেভাবে পালিয়ে আসছে রোহিঙ্গারা, ড্রোন থেকে নেয়া ভিডিও

সিলেটে কাল থেকে পরিবহন ধর্মঘট

ফুটবলকে বিদায় জানালেন কাকা

৩৬তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ