১৫৪ টার্গেট গেইল-ম্যাককালামের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৮ নভেম্বর ২০১৭, শনিবার | সর্বশেষ আপডেট: ৮:২৮
জিততে হলে রংপুর রাইডার্সকে করতে হবে ১৫৪ রান। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স সংগ্রহ করেছে ১৫৩ রান। শেষ ৬ ওভারে তারা তোলে ৫৪ রান। ৩৪ বলে ৪১ রান করে স্যামুয়েলস রান সংখ্যাটা একটু বাড়ান। এছাড়া ১১ বলে ১৬ রান করেন সাইফউদ্দিন। বোলিংয়ে মাশরাফিই সবার চেয়ে সফল।
তিনি চার ওভারে ২২  রান দিয়ে নেন ২ উইকেট। পেরেরাও ২ উইকেট নেন ২৬ রানে।
এবারো পারলেন না ইমরুল
মাত্র তিন রানের জন্য ফিফটি করতে পারলেন না ইমরুল কায়েস। ৪৭ রান করে থিসারা পেরেরার বলে বোল্ড হলেন তিনি। এর আগের দুই ম্যচে তিনি ৪৪ ও ৪৫ রান করেন। ঘরোয়া টি-২০তে পেরেরার এটি ২০০তম উইকেট। কুমিল্লার সংগ্রহ তখন ১৪.১ ওভারে ঠিক ১০০ রান। আর এতে উইকেট হারায় তারা চারটি। ১৫ ওভার শেষে কুমিল্লা ১০৭/৪।
ধুকছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স
১২ ওভার শেষে মাত্র ৮২ রান তুলেছে কুমিল্লা। উইকেট হারিয়েছে তিনটি। ইমরুল কায়েসই যেন তাদের ভরসা। ২২ বলে ৩২ রান করেছেন। আর ক্যারিবিয়ান তারকা স্যামুয়েলস ১৩ বলে করেছেন ১০ রান।
এবার মাশরাফির আঘাত
মাশরাফির বলে সরাসরি বোল্ড হয়ে গেলেন লিটন দাস। স্টাম্প ছেড়ে হাঁকাতে গিয়েছিলেন তিনি। ১১ বরে ১১ রান করেছিলেন লিটন। আর ৭ ওভারে কুমিল্লার সংগ্রহ ৪৭/২। এরপর ইংলিশ ব্যাটসম্যান বাটলারও এলবিডাব্লিউ হলেন মাশরাফির বলে। তিন করেন মাত্র ১ রান।
রুবেলের বলেই ফিরলেন তামিম
পরপর দুই বলে দুই চার মেরে রুবেল হোসেনকে যেন তাতিয়ে দিয়েছিলেন তামিম ইকবাল। রুবেলও প্রতিশোধ নেয়ার চেষ্টায় ছিলেন। সফলতাও পেয়ে গেলেন। পরপর দুই কোন রান দিলেন না। পঞ্চমটি শর্টপিচ বল দিলেন। তামিম লাইনে না গিয়েই ব্যাট চালালেন। বল ব্যাটের কানায় লেগে উঠে গেল মিড অনে। তা লুফে নিতে কোন অসুবিধাই হয়নি ম্যাককালামের। ১৯ বলে ২১ রান করেছিলেন তামিম। দলের সংগ্রহ ৪ ওভারে ২৩/১।
টসে জিতে ফিল্ডিংয়ে রংপুর
বাংলাদেশ প্রিমিয়ার লীগের দিনের দ্বিতীয় খেলায় টসে জিতেছে রংপুর রাইডার্স। আর সবার মতো তারাও সিদ্ধান্ত নিয়েছে আগে ফিল্ডিং করার। মাঠভর্তি দর্শকের সামনে কুমিল্লাকে ব্যাটে পাঠালেন রংপুর অধিনায়ক মাশরাফি। আজ কুমিল্লার নেতৃত্ব দিচ্ছেন তামিম ইকবাল। গতবার কুমিল্লার অধিনায়ক ছিলেন মাশরাফি। এ আসরে কুমিল্লা প্রথম ম্যাচে হারের পর টানা তিন খেলায় জিতেছে। আর রংপুর তিন খেলায় এক জয় নিয়ে রয়েছে সবার নিচে। রংপুরে আজ খেলছেন টি-২০ ক্রিকেটের সবচেয়ে সেরা দুই ব্যাটসম্যান ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালাম।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতে তিন তালাক বিরোধী খসড়া আইনে সরকারের অনুমোদন

বিরোধীরা আসলেই কাগুজে বাঘ: মোজাম্মেল হক

গাংনী বিএনপি কার্যালয়ে ভাঙচুর, অগ্নিসংযোগ

বিশ্বকাপে নিষিদ্ধ হতে পারে স্পেন!

মুক্তিযোদ্ধাকে হারিয়ে দুইয়ে শেখ জামাল

সারা দেশে বিএনপির প্রতিবাদ কর্মসূচি ১৮ ডিসেম্বর

যেভাবে অপহরণকারীদের হাত থেকে মুক্ত হলেন সিলেটের ব্যবসায়ী মুন্না

মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে প্রেসিডেন্টের শোক

সানি লিওন শাড়ি না পরলে গণ আত্মহত্যার হুমকি!

রাজধানীতে লাগেজে মস্তকবিহীন লাশ উদ্ধার

‘সাধারণ মানুষের রাজনীতি করতেন মহিউদ্দিন চৌধুরী’

মন্ত্রিত্বের প্রস্তাবেও না বলেছিলেন মহিউদ্দিন চৌধুরী

সারাদেশে আবহাওয়া শুষ্ক থাকবে

বিজয় দিবস অনুষ্ঠানে যোগ দেবেন ৩০ জন ভারতীয়

প্রেমিকের সঙ্গে দেখে ফেলায়...

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩